২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আওয়ামী লীগ নেতা ও গৃহবধূসহ ছয় খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে ছোট ভাইয়ের হাতে আওয়ামী লীগ নেতা, ফরিদপুরে যৌতুকের জন্য গৃহবধূ, হবিগঞ্জে পুত্রের হাতে পিতা, বরিশালে পিতার হাতে পুত্র, কেরানীগঞ্জে ভাইয়ের হাতে ভাই ও রংপুরে মাদক বিক্রেতা খুন হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ঝিনাইদহ ॥ মহেশপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের মারধরে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বজ্রাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মজিবর রহমান খোকন (৬৮)। সে আলী কদর বিশ্বাসের ছেলে।

ফরিদপুর ॥ সদরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। সোমবার রাতে উপজেলার ঢেউখালী ইউনিয়নের ইউসুফ মুন্সী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাকলী বেগম (২০) ঢেউখালী ইউনিয়নের ইউসুফ মুন্সী কান্দি গ্রামের আরশাদ শেখের স্ত্রী। সদরপুর থানা পুলিশ সোমবার রাতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ফরিদপুর মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, সোমবার সদরপুর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় কাকলীর। মৃত্যুর পরে চন্দ্রপাড়া ঘাট এলাকায় কাকলীর লাশ রেখে পালিয়ে যায় তার স্বামী ও পরিবারের সদস্যরা। কাকলীর বাবা কালাম আকন জানান, সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের ইউসুফ মুন্সী কান্দি গ্রামের মোশারফ শেখের পুত্র আরশাদ শেখের সঙ্গে প্রায় দুইবছর আগে বিয়ে হয় কাকলীর। বিয়ের সময় নগদ দুই লাখ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার যৌতুক হিসেবে দেয়া হয়। সংসার জীবনে কাওসার নামে তাদের একটি পুত্র সন্তান হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য কাকলীকে প্রায়ই মারপিট করা হতো।

হবিগঞ্জ ॥ তুচ্ছ বিষয় নিয়ে মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার কলেজ রোডে পুত্রের নির্মম লাঠির আঘাত ও বেদম পিটুনিতে বৃদ্ধ পিতা আমজাদ উল্লাহ (৬০) নিহত হয়েছেন। এ ঘটনার পর ঘাতক পুত্র আসাদ আলী ও তার মামাশ্বশুর ইসলাম উদ্দিনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ জানায়, একটি টেবিল নিয়ে নিহত আমজাদ উল্লাহর বড় ছেলে আসাদ ও শাহেদের মাঝে ওই দিন দুপুরে বাগ্বিত-ার সৃষ্টি হয়। এ সময় আমজাদ আলী ঝগড়া থামাতে এগিয়ে গেলে পুত্র আসাদ ও তার মামাশ্বশুরের লাঠির আঘাত এবং বেদম পিটুিনতে মাটিতে লুটিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরিশাল ॥ বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের ছোট রঘুনাথপুর গ্রামে পাষ- পিতার হাতে খুন হয়েছে প্রতিবন্ধী পুত্র মোশারেফ হোসেন খান মঞ্জু (১৮)। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে মর্গে প্রেরণ করেছেন।

নীলফামারী ॥ রংপুরের বদরগঞ্জ উপজেলার যমুনেশ্বরী নদীর এরশাদ ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সোমবার রাতে ফজলার রহমান ভোলা (৪৪) নামে এক মাদক বিক্রেতার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে তার লাশ ময়নাতদন্ত করা হয়।

কেরানীগঞ্জ ॥ জমিসংক্রান্ত জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। নিহতের নাম হচ্ছে মোঃ আলম মিয়া। মঙ্গলবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জ বলসুতা এলাকায় হত্যার ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে ঘাতক বড় ভাই মজিবর রহমান ও ফোরকান হোসেন পলাতক রয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।