১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শাহজালালে ফের এক যাত্রী স্বর্ণের ডিম পাড়লেন


স্টাফ রিপোর্টার ॥ আবারও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেল্লাল হোসেন যাত্রী স্বর্ণেও ডিম পেড়েছেন। মঙ্গলবার ভোরে মালয়েশিয়া থেকে আসা ওই বিমানযাত্রী পেট থেকে ৪০০ গ্রাম ওজনের ৪টি সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। গ্রেফতারকৃত বেল্লালের গ্রামে বাড়ি ব্ক্রিমপুর-মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার ভোর ৫টায় মালয়েশিয়া থেকে আসা বিজি ০৮৯ নম্বর ফ্লাইটে আসা বেল্লাল হোসেন নামের ওই যাত্রীর পেট থেকে প্রাকৃতিক উপায়ে দু’টি স্বর্ণের ডিম সদৃশ বস্ত বের করে আনা হয়। পরে সেই বস্তু দু’টি থেকে আরও দুটি করে ৪টি স্বর্ণের বার জব্দ করে গোয়েন্দারা। জব্দ করা স্বর্ণের ওজন ৪ শ’ গ্রাম। সূত্রগুলো জানান, বিমানবন্দরের গ্রিন চ্যানেল পাড় হওয়ার তার গতিবিধি সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার না করলে হাসপাতালে এক্সরে করার পর তার পেটে চারটি সোনারবার পাওয়া যায়। পরে পেট থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয় বলে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। পরে আটককৃত যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১০ মে নুরুল হাসান নামের মালয়েশিয়া ফেরত আরেক বিমান যাত্রীর পেট থেকে একইভাবে ৩০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার জব্দ করেছিলেন শুল্ক বিভাগের গোয়েন্দারা।

সম্পর্কিত:
পাতা থেকে: