২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

কালকিনিতে ফের মুক্তিযোদ্ধা পরিবারকে হত্যার হুমকি


নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ বাড়ি ঘড় ভাংচুর ও লুটপাটের ঘটনায় দায়েরকৃত মামলা তুলে নেয়ার জন্য ফের মঙ্গলবার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকায় মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন মোল্লার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে বিজয়ী স্বতন্ত্র চেয়ারম্যান কামরুল হাসান নুরমোহাম্মদ মোল্লা। এতে করে ওই অসহায় পরিবারটির মাঝে এখন চড়ম আতংক বিরাজ করছে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে,সদ্য ইউপি নির্বাচনে কয়ারিয়া এলাকার মোল্লারহাট গ্রামের মুক্তিযোদ্ধ মোঃ গিয়াস উদ্দিন মোল্লা স্বতন্ত্র বিজয়ী চেয়ারম্যান কামরুল হাসান নুরমোহাম্মদ মোল্লার নির্বাচনী প্রতীক আনারসে ভোট দিতে বলেন। কিন্তু ওই মুক্তিযোদ্ধা তার অনুরোধ না রেখে আ’লীগ প্রার্থীর নৌকা প্রতীকে ভোট দেন। এর সুত্র ধরে স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান নুরমোহাম্মদ মোল্লা নির্বাচনে বিজয়ী হয়ে মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের বসত ঘড়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এ ঘটনায় মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন কালকিনি থানায় মামলা দায়ের করলে পুলিশ মনির হাওলাদার-(২৫) নামের এক হামলাকারীকে আটক করেন। এতে ক্ষিপ্ত হয়ে স্বতন্ত্র বিজয়ী চেয়ারম্যান কামরুল হাসান নুরমোহাম্মদ দায়েরকৃত মামলা তুলে নেয়ার জন্য ওই মুক্তিযোদ্ধার পরিবারকে পূনরায় হত্যার হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন বলেন, মামলা করায় আমাকে এবং আমার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে চেয়ারম্যান নুরমোহাম্মদ মোল্লা।

এব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান কামরুল হাসান নূরমোহাম্মদ বলেন, আমার লোকজনের উপরও তারা হামলা চালিয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: