১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু


জঙ্গীবাদ বন্ধ করতে হলে খালেদা ও বিএনপিকে উৎখাত করতে হবে ঃ ইনু

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন-মসজিদ, মন্দির, শহীদ মিনার ভাঙ্গাসহ গুপ্ত হত্যা বন্ধ করতে হলে জঙ্গীবাদের উৎপাদক ও জঙ্গী উৎপাদনের কারখানা খালেদা জিয়া এবং বিএনপিকে উৎখাত করতে হবে। সোমবার রাত আটটায় রংপুরের তারাগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক কৃষাভাবনামৃত সংঘ (ইসকন) আয়োজিত শ্রী শ্রী রাধা-মদনমোহন ও শ্রী শ্রী গৌরসুন্দর বিগ্রহ এবং ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপি আয়োজিত অনুষ্ঠানের সমাপনি দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাংলাদেশ ইসকনের সভাপতি শ্রীপাদ শুদ্ধসত্ত গোবিন্দ দাসাধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি রংপুর-২ আসনের এমপি আবুল কালাম আহসানুল হক চৌধুরী ডিউক, তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানা, তারাগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি কুমারেশ রায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান।

তথ্যমন্ত্রী আরো বলেন সব ধর্মেই শান্তির কথা বলা হয়েছে। যে নিজের ধর্মের উপড় বিশ্বাস রাখে তারা অবশ্যই অন্যের ধর্মকে ঘৃনা করতে পারে না।

ধর্ম-সম্প্রদায়ের জন্য কিছু মানুষ ধর্মের পিছনে না ছুটে সম্প্রদায়ের পিছনে ছুটছে উল্লেখ করে ইনু বলেন-সম্প্রদায়কে নয়, ধর্মকে বুকে লালন করতে হবে।

গত রবিবার ওই ইসকর মন্দিরের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করে ছিলেন ভারতের ইসকন সন্নাসী শ্রীল ভক্তি পুরুষোত্তম স্বামী মহারাজ।

সম্পর্কিত:
পাতা থেকে: