২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চেলসির হয়ে আরও খেলতে চান টেরি


চেলসির হয়ে আরও খেলতে চান টেরি

অনলাইন ডেস্ক॥ ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৫-১৬ মৌসুম প্রায় শেষ। ইতোমধ্যে চ্যাম্পিয়নের মুকুট পড়ে ফেলেছে লিচেস্টার সিটি। দলগুলোর আরও দুটি বা একটি করে ম্যাচ বাকি রয়েছে। আর এ মৌসুম শেষে চেলসির হয়ে আবারও চুক্তি বাড়াতে পারবেন বলে বিশ্বাস করেন অধিনায়ক জন টেরি।

চলতি বছরের জুনে স্ট্যামফোর্ড ব্রিজের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে টেরির। তবে ১৯৯৮ সালে ব্লুজদের হয়ে অভিষেক হওয়া ইংল্যান্ডের সাবেক এ অধিনায়ক এখন পর্যন্ত দলটির সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে কোন প্রস্তাব পাননি।

৩৫ বছর বয়সী অভিজ্ঞ এ ডিফেন্ডার গত শনিবার অবনমনের খরায় থাকা সান্ডারল্যান্ডের বিপক্ষে চেলসির ৩-২ গোলে হারের ম্যাচে লাল কার্ড দেখেন। তাই মৌসুমের শেষটা ভালো হলো না তার।

এদিকে সোমবার ডেনমার্কের ক্লাব ব্রন্ডবাইয়ের খেলা দেখতে যান টেরি। ক্লাবটির মালিক জান বিচ অ্যান্ডারসন ব্যক্তিগতভাবে বন্ধু হন টেরির। ম্যাচে নর্ডসজাইল্যান্ডর বিপক্ষে ব্রন্ডবাই ২-১ গোলে জয় পায়। পরে গুঞ্জন ওঠে ব্রন্ডবাইয়ের কোচ হতে পারেন টেরি। তবে আগামী মৌসুমে নতুন কোচ অ্যান্তোনিও কোন্তের অধীনে চেলসির হয়েই খেলবেন বলে টেরি জানিয়েছেন।

টেরি বলেন, ‘জান আমার খুবই ভালো বন্ধু। তবে চেলসির হয়ে আমি আরও ক’বছর খেলতে চাই। আমি চেলসির ফুটবলার আর চেলসি আমার শৈশবের ক্লাব। আমি ভালোবাসি চেলসিকে।’

টেরি চেলসির হয়ে এখন পর্যন্ত ৭০৩টি ম্যাচ খেলেছেন। যেখানে চারটি প্রিমিয়ার লিগ, পাঁচটি এফএ কাপ, তিনটি লিগ কাপ ও একটি চ্যাম্পিয়নস লিগ ও একটি ইউরোপা কাপ জিতেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: