২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যশোরে মাদক নিয়ন্ত্রণ সুপার দুদকের মামলায় সস্ত্রীক কারাগারে


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সুপারিন্টেন্ডেন্ট মকবুল হোসেন ও তার স্ত্রী সালেহা বেগম দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় গ্রেফতার হয়েছেন। সোমবার সকালে শহরের বারান্দিপাড়ার বাসা থেকে তাদের আটক করেছে দুদক।

আটক মকবুল হোসেন জেলার মনিরামপুর উপজেলার চ-িপুর এলাকার খালিয়া গ্রামের মরহুম রজব আলী মোড়লের ছেলে। বর্তমানে ১৭৯/এ পশ্চিম বারান্দিপাড়ায় বসবাস করেন।

তদন্ত কর্মকর্তা দুর্নীতি দমন কমিশনের সমন্বিত যশোর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ জহিরুল হুদা জানান, আটককৃতদের অর্জিত সম্পদ বৈধ আয়ের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়। তাদের বিরুদ্ধে ২০১৫ সালের ১ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় মামলা করেন। যার নং ৪। এই মামলার তদন্ত শেষে তিনি ২০১৫ সালের ১০ অক্টোবর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এতে বলা হয়, আটককৃতরা পরস্পর যোগসাজশে দাখিলকৃত সম্পদ বিবরণীতে সর্বমোট ১৭ লাখ ৯৮ হাজার ৫শ’২০ টাকা ৩১ পয়সার স্থাবর সম্পদের তথ্য গোপন করেছেন। সোমবার সকালে তাদেরকে যশোর শহরের বারান্দিপাড়ার বাসা থেকে র‌্যাবের সহযোগিতায় আটক করা হয়। দুপুরে তাদের আদালতে নেয়া হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রটে মৃত্যুঞ্জয় মিস্ত্রি তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: