২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাগমারায় সংঘর্ষে গুলিবিদ্ধ আরো একজনের মৃত্যু


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাগমারার আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়ায় আওয়ামী লীগের দুই পক্ষ ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম জাহিদুল ইসলাম। ঘটনার পর প্রায় ৩৬ ঘন্টা পর সোমবার ভোরে রাজশাহী সিডিএম হাসপাতালের অাইসিইউতে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে রক্তক্ষয়ি সংঘর্ষে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩। চিকিৎসকরা জানান তার কানের পাশ দিয়ে গুলি লেগে মাথা দিয়ে বের হয়ে যায়।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক কোয়েল হোসেন জানান, সোমবার ভোর ৫টার দিকে জাহিদুল ইসলাম মারা যান। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। সেখান থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, বাগামারার ১৬টি ইউনিয়নে শনিবার ভোট হওয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার রাতে নির্বাচন কমিশন থেকে সেই ভোট স্থগিত করে দেয়া হয়। তার পরেও বাতিল হওয়া এই নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জান মোহাম্মদ সরদার ও বিদ্রোহী প্রার্থী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদের কর্মী-সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে শনিবার বিকেলে সঘংর্ষ ছড়িয়ে পড়ে দুগ্রুপের মাঝে। সেটি বিকেলে গিয়ে ভয়াবহ রুপ লাভ করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও অন্তত শতাধিক আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে রবিবার আওয়ামী লীগের ১২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। একইদিন পুলিশ হাসপাতাল থেকে ১০ জনকে গ্রেফতার করে।

সম্পর্কিত:
পাতা থেকে: