১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভারতের কোচ পদে ভেট্টোরিকে চান কোহলি


ভারতের কোচ পদে ভেট্টোরিকে চান কোহলি

অনলাইন ডেস্ক ॥ আইপিএলে ‘গুরু-শিষ্য’ ভূমিকায় ড্যানিয়েল ভেট্টোরি ও বিরাট কোহলি। এবার নিউজিল্যান্ড আইকনকে জাতীয় দলের কোচ হিসেবে পেতে চাইছেন ভারতীয় টেস্ট অধিনায়ক। বেশ কিছুদিন ধরেই সম্ভাব্য যোগ্য কোচের খোঁজে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। টিম ইন্ডিয়ার ‘কাণ্ডারি’ কোহলি নাকি ভেট্টোরির নামই প্রস্তাব করেছেন।

বর্তমানে আইপিএলের ফ্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টিম ব্রিসবেন হিটের কোচের দায়িত্বে ভেট্টোরি। কে জানে, অদূর ভবিষ্যতে হয়তো সাবেক কিউই অধিনায়ককে ভারতের কোচের ভূমিকাতেও দেখা যাবে! একটি সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া এমন খবরই প্রকাশ করেছে।

সূত্রমতে, অতীতে গ্রেগ চ্যাপেল ও গ্যারি কারস্টেনের পথ ধরে ভারতের কোচ হওয়ার দৌড়ে ভেট্টোরিই যোগ্য ব্যক্তি হবেন বলে মনে করেন কোহলি। যদিও কোহলি ভেট্টোরির নাম প্রস্তাব করলেও বিসিসিআই এখনো কোনো নিশ্চয়তা দেয়নি বলে জানা গেছে।

এ বছরের জুন থেকে ২০১৭ সালের মার্চ পর্যন্ত ভারতের ১৮টি টেস্ট খেলার সূচি চূড়ান্ত। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই জাতীয় দলের নতুন কোচ নিয়োগ দেবে বিসিসিআই।

প্রসঙ্গত, গত মাসে রাহুল দ্রাবিড়কে কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে বলে গুঞ্জন উঠেছিল। কিন্তু, ভারতীয় সাবেক অধিনায়ক এ বিষয়ে এখনো তার সিদ্ধান্ত জানাননি। বর্তমানে তিনি দিল্লি ডেয়ারডেভিলসের কোচের দায়িত্ব পালন করছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: