২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হিলারির রানিং মেট হতে রাজি স্যান্ডার্স


হিলারির রানিং মেট হতে রাজি স্যান্ডার্স

অনলাইন ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির মনোনয়ন নিশ্চিতে শেষ মুহূর্ত পর্যন্ত লড়ে যাবেন সিনেটর বার্নি স্যান্ডার্স। তবে তাই বলে হিলারির রানিং মেট হওয়ার দরজাটাও বন্ধ করে দিচ্ছেন না তিনি। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন’কে নিজের এমন অবস্থানের কথা জানিয়েছেন স্যান্ডার্স।

স্যান্ডার্স বলেন, ফিলাডেলফিয়ায় ডেমোক্রেটিক পার্টির জাতীয় কনভেনশন হয়ে যাওয়ার পর যদি হিলারিই দলের প্রার্থী হন তাহলে রানিং মেট হতে তার কোনও আপত্তি নেই।

স্যান্ডার্সের ভাষায়, ‘আপাতত আগামী পাঁচ সপ্তাহে আমাদের নজর থাকছে ডেমোক্রেট প্রার্থী হওয়ার লড়াইয়ে। তা যদি না হয় তখন আমরা ডেমোক্রেট কনভেনশনে সর্বশক্তি দিয়ে লড়ব। যাতে এমন একটা প্রগতিশীল মঞ্চ তৈরি করা নিশ্চিত হয়, যা যুক্তরাষ্ট্রের মানুষের সমর্থন পাবে। তারপর আমি কথা বলে দেখব পরবর্তী পদক্ষেপে আমরা কি করতে পারি।’

এদিকে নিজের প্রতিদ্বন্দ্বীর এমন মনোভাবের প্রশংসা করেছেন হিলারি। তিনি বলেন, ‘সিনেটর স্যান্ডার্স যে সিদ্ধান্ত নিয়েছেন আমি তাকে সম্মান করি। এ বিষয়ে আমার পূর্ণ সহমর্মিতা আছে। ২০০৮ সালে আমিও শেষ পর্যন্ত লড়েছিলাম।’ তবে স্যান্ডার্সকে নিজের ডেপুটির পদে চাইবেন কি না- সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি হিলারি। তার নজর এখন রিপাবলিকান শিবিরের অন্তর্দ্বন্দ্বে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: