২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ছিটকে গেলেন কোম্পানি


স্পোর্টস রিপোর্টার ॥ দুর্ভাগ্যই বলতে হবে ভিনসেন্ট কোম্পানির। পায়ের ইনজুরির কারণে এবার ২০১৬ ইউরোতেও খেলতে পারবেন না তিনি। শনিবার তার ফেসবুক পেজে নিজেই বিষয়টি নিশ্চিত করেন ম্যানচেস্টার সিটির এই বেলজিয়ান তারকা। এর ফলে ফ্রান্সে অনুষ্ঠিত ইউরোপ সেরার লড়াইয়ে দর্শকের ভূমিকায় দেখা যাবে ত্রিশ বছর বয়সী এই তারকা সেন্টার ব্যাক। আর তার অনুপস্থিতিতে ইউরোতে বেলজিয়ামের অধিনায়কের ভূমিকায় দেখা যেতে পারে চেলসির প্রতিভাবান ফুটবলার ইডেন হ্যাজার্ডকে।

গত বছরের সেপ্টেম্বরে ইনজুরিতে আক্রান্ত হন ভিনসেন্ট কোম্পানি। এরপর থেকে নিয়মিতই ফিটনেস সমস্যায় ভুগছেন তিনি। চলতি মৌসুমের পুরোটা সময় জুড়েই একাদশে আসা যাওয়ার মাঝে ছিলেন কোম্পানি! সর্বশেষ রিয়াল মাদ্রিদের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল নিশ্চিতের ম্যাচেও তাকে মাত্র ১০ মিনিট পায় ম্যানসিটি। এটাই প্রমাণ করছে যে, ইনজুরি কোম্পানিকে কতটাই না ভোগাচ্ছে।

তবে ইউরোপ সেরার লড়াইয়ে দেশের প্রতিনিধিত্ব করতে না পারায় এবার খুবই হতাশ কোম্পানি। এ বিষয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বেলজিয়ামের হয়ে ইউরো মিস করার বিষয়টি নিশ্চিত করেন তিনি, ‘আমি ইউরো মিস করবো। আমার জন্য এটি খুবই দুঃখজনক খবর। তাই আমাকে এখানেই থাকতে হবে, নিজের জন্য কষ্ট বোধ করছি। অন্য কেউ হলে হয়তো ক্যারিয়ার নিয়ে ভয়ে থাকত। কিন্তু আমি তা নই। নিজের ভবিষ্যতের ব্যাপারে নিজেই সিদ্ধান্ত নেব।’ এ সময় বেলজিয়ামের অধিনায়ক আরও বলেন, ‘আমি কঠিন পরিশ্রমী ও একজন যোদ্ধা। তুমিও যদি এরকম হও তবে তুমি জান যে, আমাদের মতো মানুষদের কাছে সাফল্য অনেকভাবেই আসে। কঠিন সময়েও আমরা নিজেদের ওপর আস্থা রাখি। তাই আমি এখনও শান্ত এবং ইতিবাচক। বন্ধুবান্ধব ও সতীর্থদের ওপর আমার ?আস্থা আছে এবং ফ্রান্সে পরবর্তী ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আমাদের গর্বিত করবে। আমি এখন অফিসিয়ালি তাদের সমর্থক এবং সেখানে (ফ্রান্সে) থেকে তাদের সমর্থন যোগাবো।’ চলতি মৌসুমে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়ে ৫৭ ম্যাচের মধ্যে খেলেছেন মাত্র ২২টিতে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: