মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৫ এপ্রিল ২০১৭, ১২ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নিখিল হত্যা ॥ রিমান্ড শেষে তিন আসামি কারাগারে

প্রকাশিত : ৯ মে ২০১৬

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৮ মে ॥ গোপালপুরে দর্জি নিখিল চন্দ্র জোয়াদারকে হত্যা মামলায় গ্রেফতারকৃত তিনজনকে ছয় দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার দুপুরে আদালতে হাজির করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফিজুর রহমান জানান, গত ৩০ এপ্রিল নিখিল চন্দ্র হত্যাকা-ের পর গ্রেফতারকৃত আলমনগর দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ও দৈনিক ইনকিলাব পত্রিকার গোপালপুর প্রতিনিধি আমিনুল ইসলাম, গোপালপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি রফিকুল ইসলাম বাদশা এবং স্থানীয় বিএনপিকর্মী ঝন্টু মিয়াকে আটক করা হয়। নিখিলের স্ত্রীর দায়ের করা হত্যা মামলা এবং পুলিশ বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক মামলায় এদের গ্রেফতার দেখিয়ে গত সোমবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়। আদালত দুটি মামলায় তিন দিন করে প্রত্যেককে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করে। রবিবার দুপুরে তাদের রিমান্ড শেষে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। জ্যেষ্ঠ বিচারিক হাকিম অঞ্জন কান্তি দাস তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৩০ এপ্রিল গোপালপুরের ডুবাইল গ্রামে দর্জি নিখিল চন্দ্র জোয়ারদারকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। তার বিরুদ্ধে দাড়ি নিয়ে কটূক্তির অভিযোগে ২০১২ সালে মামলা হয়েছিল।

জলদস্যু আটক

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা, ৮ মে ॥ সুন্দরবনের জলদস্যু কবির বাহিনীর সদস্য ল্যাংড়া সিরাজকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। ল্যাংড়া সিরাজ কবির বাহিনীর ক্যাশিয়ার। তার কাছ থেকে ১টি স্যানা ও একটি রামদা উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যায় উপজেলার মাছের খাল বাজারের কাছে তাকে আটক করা হয়েছে। সিরাজ পটুয়াখালী কলাপাড়া উপজেলার ফতেপুর গ্রামের হাসেম মাওলানার ছেলে।

প্রকাশিত : ৯ মে ২০১৬

০৯/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: