২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

হাটহাজারীর ১২ ইউপিতে পুনর্ভোট দাবি বিএনপির


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে হাটহাজারী উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে পুনরায় ভোটগ্রহণের দাবি জানিয়েছে বিএনপি। চট্টগ্রাম প্রেসক্লাবে রবিবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান উপজেলা বিএনপির আহ্বায়ক এসএম ফজলুল হক।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা এসএম ফজলুল হক বলেন, সরকারদলীয় সন্ত্রাসীরা সুপরিকল্পিতভাবে ভোটকেন্দ্র দখল করে ব্যালটে সিল মেরেছে। প্রশাসনের সহযোগিতায় ব্যালট ছিঁড়ে বাইরে নিয়ে সিল মেরে বাক্সভর্তি করা হয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, প্রতিবাদ করলে প্রতিবাদকারীদের ওপর হামলা হয়েছে। এক্ষেত্রে সরকারী দলের উচ্চপর্যায় ও প্রশাসনের সমর্থন ছিল। উপজেলার সব ইউনিয়নে ভোট ডাকাতি হয়েছে বলে অভিযোগ আনেন বিএনপির এই নেতা।

বিএনপির এ সংবাদ সম্মেলনে জানানো হয়, সরকারদলীয় ক্যাডাররা কেবল বুড়িশ্চর ও ছিপাতলী ইউনিয়নে জনতার প্রতিরোধের মুখে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। তাই ওই দুটি ইউনিয়নে সরকারী দলের প্রার্থীর পরাজয় হয়েছে। সুষ্ঠু ভোট হলে সব ইউনিয়নে বিএনপি জয়লাভ করত। এ সময় উপস্থিত ছিলেনÑ উত্তর জেলা বিএনপির সদস্য সচিব আবদুল্লাহ আল হাসান, উত্তর জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, ফটিকছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক সরওয়ার আলমগীর, চেয়ারম্যান প্রার্থী এইচএম জসিম উদ্দিন জিকো, কামাল উদ্দিান চৌধুরী, মুসা আলম, ইউসুফ খান, গোলাম মোস্তফা প্রমুখ।