১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মাগুরার ১২টি ইউপিতে শান্তিপূর্ণূভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৬, ০৪:৩৮ পি. এম.
 মাগুরার ১২টি ইউপিতে শান্তিপূর্ণূভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা॥ উৎসব মুখর পরিবেশে আজ বৃহস্পতিবার ২য় ধাপে মাগুরা সদর উপজেলার ১২ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । ১২ টি ইউপির নির্বাচনে ৪৮ জন চেয়ারম্যান , ৪৩৭ জন পুরুষ মেম্বার এবং ১১৭ জন মহিলা মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন । তাদের ভাগ্য নির্ধারিত হয় ।

শান্তিপূর্ণূভাবে ভোট কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন দেখা যায় । এর মধ্যে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য । প্রতিটি ভোট গ্রহন কেন্দ্রে কড়া নিরাপত্তামুলক ব্যবস্থা গ্রহন করা হয় । সদরের বেড় আকসিভোট গ্রহন কেন্দ্রে কাছে বিনা অনুমতিতে মোটর সাইকেল চালানোর সময় ভ্রাম্যমান আদালত ২জনকে ২ হাজার টাকা জরিমান করেন । ভোট গ্রহনকেন্দ্রের বাইরে ছিল উৎসব মুখর পরিবেশ ।

মাগুরার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, শান্তি পূর্ণভাবে নির্বাচনের লক্ষ্যে ১১৫টি ভেট কেন্দ্রে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা ব্যবস্থা গ্রহন করা হয় ।

জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী জানান , মাগুরা সদরের ১২টি ইউপিতে মোট ভোটার ১ লাখ ৮০ হাজার ৮৩২ জন। এর মধ্যে পুরুষ ৯০ হাজার ১৯৩ জন ও মহিলা ভোটার ৯০ হাজার ৬৩৯ জন। ভোট গ্রহন কেন্দ্র ১১৫টি । ভোট কক্ষ ৫১৫টি । ১১৫ প্রিজাইডিং অফিসার , ৫১৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১০৩০ জন পোলিং অফিসার দ্বায়িত্ব পালন করেন ।

প্রকাশিত : ৩১ মার্চ ২০১৬, ০৪:৩৮ পি. এম.

৩১/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: