১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহে র‌্যালি, মানববন্ধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৬, ০৪:৩৭ পি. এম.
ঠাকুরগাঁওয়ে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহে র‌্যালি, মানববন্ধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ “দেশ প্রেমের শপথ নিন দুর্নীতিকে বিদায় দিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন উপলক্ষে আজ বুধবার ঠাকুরগাঁওয়ে র‌্যালি, মানববন্ধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকালে জেলা প্রশাসন ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি’র আয়োজনে কালেক্টরেট চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। এতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষক-শিক্ষার্থী, সাংস্কৃতিক কর্মীসহ অন্যান্য শ্রেণি পেশার মানুষ অংশ নেন। পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে দূর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তসলিম উদ্দীন প্রধানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (বিশেষ অনুসন্ধান ও তদন্ত) জিয়া উদ্দিন আহমেদ ও বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস বক্তব্য দেন। এছাড়াও বক্তব্য দেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জীতেন্দ্র নাথ রায়, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান কখন, জেলা কৃষক লীগের সভাপতি সরকার আলাউদ্দিন, প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিরসাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

বক্তাগন দূর্নীতি প্রতিরোধে সরকারের উদ্যোগককে স্বাগত জানান এবং সরকারের সকল উদ্যোগকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে সহায়তার আহবান জানান।

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৬, ০৪:৩৭ পি. এম.

৩০/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: