১১ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রবেশের রাস্তাটি সরু


চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  প্রবেশের রাস্তাটি সরু

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ বিদ্যালয়ে প্রবেশের রাস্তা নেই, এমনটা ভাবাই যায়না। তবে এমই একটি বিদ্যালয় রয়েছে চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জে। যার একমাত্র প্রবেশ পথ প্রস্তে ২ ফুট, কোথাও আরো কম। ফলে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের পড়তে হচ্ছে নানা সমস্যায়। রয়েছে ভবনের জরাজীর্ণতা ও শ্রেনী কক্ষের সংকট। বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানালেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। তবে জনপ্রতিনিধিসহ জেলা প্রশাসন বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশ্বস্ত করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা ইয়াছমীন বলেন, অর্ধশত বছর পূর্বে প্রতিষ্ঠানটি গড়ে উঠে। পরবর্তীতে বিদ্যালয়ের সম্মুখ অংশে জমির মালিকরা নিয়ম না মেনে নিজ নিজ অংশ প্রচীর ও বসত বাড়ি গড়ে তোলায় এ সমস্য সৃষ্টি হয়েছে। এর ফলে বাইরে থেকে বুঝার অবস্থা নেই যে এখানে কোন বিদ্যালয় রয়েছে। মুন্সিগঞ্জ বাজারের তিন কিলোমিটারের মধ্যে অবস্থিত একমাত্র সরকারি প্রাথমিক বিদ্যালয়টি। এখানে রাস্তার যেমন সমস্যা রয়েছে তেমনটি রয়েছে ভবনের সমস্যা। বেশ কয়েকবার এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারসহ জেলা প্রশাসনকে জানিয়েও কোন সুরাহা হয়নি।

জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে যাতায়াতের জন্য রাস্তার সমস্য রয়েছে তা জানা ছিলনা। বিষয়টি অবগত হওয়ায় দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: