১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

আনুশকাকে ব্যঙ্গ করায় চটেছেন কোহলি


আনুশকাকে ব্যঙ্গ করায় চটেছেন কোহলি

অনলাইন ডেস্ক॥ বিরাট কোহলি মাঠে খারাপ খেললে তার দায় গিয়ে পড়ে আনুশকার ওপর। আনুশকার সঙ্গে প্রেমের কারণেই বিরাট ভালো খেলছে না বলে অভিযোগ করেন বিরাট ভক্তরা। আবার বিরাট যখন টানটান উত্তেজনায় অস্ট্রেলিয়াকে একাই বাড়ি পাঠিয়ে দেন, তখন আবার অবস্থান একটুও না পাল্টে সেই আনুশকাকেই ব্যঙ্গ করা হল। আনুশকাকে এরকম ব্যঙ্গ করা মানতে পারছেন না বিরাট।

বছরখানের আগের কথা। অস্ট্রেলিয়ার মাঠে বিরাট মাত্র এক রান করে প্যাভিলিয়নে ফিরছেন। গ্যালারিতে হাজির আনুশকা। নায়কের এমন খালি হাতে ফেরার রাগ সোজা গিয়ে পড়ল তার উপর। তাকে দেখে ক্ষোভে ফেটে পড়েছিলেন অনুরাগীদের একটা বড় অংশ। খারাপ পারফরম্যান্সের গোটা দায়ভার চাপিয়ে দেওয়া হল আনুশকার ঘাড়ে। বিরাটের সঙ্গে সেই সময় তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আর সে কারণেই সে দিন প্রকাশ্যে অনুষ্কার পাশে দাঁড়িয়েছিলেন তিনি।

গত কয়েক মাস হল সে সম্পর্ক ভেঙেছে। তাতে আর কী আসে যায়! বিশ্বকাপ টিটোয়েটি খেলায় অস্ট্রেলিয়ার বিপক্ষে বিরাট ঝড় যখন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন সকলে, তখনও ব্যঙ্গ করা হল আনুশকাকে। এ বার তাঁকে ‘ধন্যবাদ’ জানানো হল। কারণ, ‘আপনি আমাদের বিরাট কোহলিকে ফিরিয়ে দিয়েছেন!’ ম্যাচ শেষের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়েছে একের পর এক এমন মন্তব্য। অর্থাত্ সম্পর্ক ভেঙেছে বলেই ফের খেলায় মন দিতে পারছেন বিরাট!

ঠিক এই জায়গা থেকেই প্রতিবাদ করলেন বিরাট। টুইট করে বললেন, ‘অনুষ্কাকে ব্যঙ্গ করা বন্ধ করুন। যারা অনেক দিন ধরে এটা করছেন, তাদের লজ্জা হওয়া উচিত। তারা আবার নিজেদের শিক্ষিত বলে দাবি করেন! আমার খেলাতে তো অনুষ্কার কোনও কন্ট্রোল নেই! বরং সবসময় ও আমাকে পজিটিভ ভাবেই মোটিভেট করেছে। ওর উপর শ্রদ্ধা রেখে কথা বলুন। ভাবুন, আপনার মা, বোন অথবা বান্ধবীর কথা, তাদের ব্যঙ্গ করলে আপনাদের কেমন লাগত?’