মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

৬২ দিনেও খোঁজ মেলেনি ছাত্রলীগ নেতা তপুর

প্রকাশিত : ২৯ মার্চ ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রামপুরা থানার ছাত্রলীগের সাবেক সভাপতি নিখোঁজ এস এম মোয়াজ্জেম হোসেন তপুর ৬২ দিনেও খোঁজ মিলেনি। ছেলে তপুর উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তার মা সালেহা বেগম। সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে চতুর্থ বারের মতো এক সংবাদ সম্মেলনে তিনি এ কামনা করেন।

সংবাদ সম্মেলনে সালেহা বেগম জানান, তপু দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করে আসছে। সে রামপুরা থানা ছাত্রলীগের একবার সাধারণ সম্পাদক ও দুইবার সভাপতি নির্বাচিত হয়। সে ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত হয়েছিল। অল্প সময়ে রাজনৈতিক সাফল্যের কারণে একটি মহল তার বিরুদ্ধে উঠে পড়ে লাগে। তিনি বলেন, আমার ছেলে তপুর রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে একাধিকবার ষড়যন্ত্র করে সফল হতে না পেরে অবশেষে হত্যার উদ্দেশে গুম করা হয়। তারই অংশ হিসেবে প্রশাসনকে ম্যানেজ করে চলতি বছরের ২৬ জানুয়ারি রাত ১১টায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে রাজধানীর এ্যাপোলো হাসপাতালের পাশের একটি বাসা থেকে তাকে তুলে নিয়ে যায়। এ সময় অপরিচিত তিনজন লোক তাকে ওই বাসা থেকে নিয়ে যায়।

প্রধানমন্ত্রীর উদ্দেশে সালেহা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, ছেলে হারা বেদনা যে কত বেদনাদায়ক তা একজন মা-ই বলতে পারেন। প্রধানমন্ত্রী একজন মা। আমার ছেলেকে যে কোন মূল্যে ফিরে পেতে প্রধানমন্ত্রী আপনার হস্তক্ষেপ প্রয়োজন বলে বিশ্বাস করি।

তিনি জানান, নিখোঁজের ৬২ দিন পার হলেও তপুর কোন সন্ধান পাননি। ছেলেকে উদ্ধারে স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজি, র‌্যাবের মহাপরিচালক ও ডিবির উর্ধতন কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সঙ্গে একাধিকবার দেখা করেছেন তিনি। তারপরও ছেলের খোঁজ পাচ্ছেন না।

প্রকাশিত : ২৯ মার্চ ২০১৬

২৯/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: