১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাদারীপুরে স্ত্রীর পরকীয়ার বলি স্বামী ॥ স্ত্রী আটক


নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৮ মার্চ ॥ রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের গোপালগঞ্জ গ্রামে রবিবার বিকেলে স্ত্রী ও তার প্রেমিকের ছুরিকাঘাতে স্বামী টুটুল খালাসী (২৫) নিহত হয়েছেন। পুলিশ স্ত্রী রিমাকে আটক করেছে। জানা গেছে, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের দুর্গাবর্দী গ্রামের দবির খালাসীর ছেলে টুটুল খালাসী পার্শ্ববর্তী গোপালগঞ্জ গ্রামের হায়দার বেপারীর মেয়ে রিমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং এক মাস পূর্বে তাদের বিয়ে হয়। কিন্তু এ বিয়ের আগে স্ত্রী রিমার এনায়েত নামে এক প্রেমিক থাকায় বেশ কয়েক দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। শনিবার টুটুল তার স্ত্রী রিমাকে নিয়ে শ্বশুরবাড়ি গোপালগঞ্জ গ্রামে বেড়াতে যান। রবিবার রিমার পুরনো প্রেমিক এনায়েতের সঙ্গে টুটুলের বাগ্বিত-া হয়। বিকেলে টুটুলকে শ্বশুরবাড়িতে ঘরের মধ্যে ছুরিকাঘাত করা হয়। সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

যশোরে কলেজছাত্র খুন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ জেলায় ছুরিকাঘাতে এক কলেজছাত্র খুন হয়েছে। রবিবার রাত ১০টার দিকে শহরের রায়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসিবুল হাসান তরফদার জিম (১৭) যশোর সরকারী সিটি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও শহরের রেলগেট চোরমারা দীঘিরপাড় এলাকার আজম তরফদারের ছেলে। মাদক সেবন নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শহরের রেলগেট চোরমারা দীঘিরপাড় উত্তর পাশ এলাকায় বোমা বিস্ফোরণ ঘটে। এতে রেজওয়ানুল হাসান অন্তু নামের নবম শ্রেণীর এক ছাত্র আহত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবক

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত হয়েছে। রবিবার রাত সাড়ে আটটায় শহরের দাতিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আকরাম হোসেন শুভ (২২)। এ ঘটনায় তার বাবা আব্দুর রহিম সরকার ও ছোট ভাই শান্ত আহত হয়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়রা জানায়, রাতে বাসায় ফেরার পথে শহরের দাতিয়ারা এলাকায় তিন সশস্ত্র যুবক তাদের গতিরোধ করে এবং শুভকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় তার বাবা ও ছোট ভাইও আহত হয়। পরে স্থানীয়রা তাদের সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

জোড়া খুনের দায়ে যুবকের ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৮ মার্চ ॥ জোড়া খুনের অপরাধে গৌতম রায় (৩৮) নামের এক যুবকের মৃত্যুদ-ের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ গোলাম কিবরিয়া। সোমবার বেলা সাড়ে ১১টায় আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়। ২০১১ সালের ২ ফেব্রুয়ারি দ-প্রাপ্ত গৌতম তার স্ত্রী ও চাচিকে দা দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

ঝালকাঠিতে ভাই

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি থেকে জানান, জেলা ও দায়রা জজ আদালত ভাইকে হত্যার দায়ে ছোট ভাই নাজমুল ওরফে আজমুলকে মৃত্যুদ- এবং আজমুলের সহযোগী বেল্লাল হাওলাদারকে যাবজ্জীবন সাজা প্রদান করেছে। সোমবার এই আদালতের বিচারক শফিকুল করিম রায় প্রদানকালে বেল্লাল হাওলাদার আদালতে উপস্থিত ছিল এবং নাজমুল ওরফে আজমুল পলাতক রয়েছে।

মাদারীপুরে ১৪ ঘর পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৮ মার্চ ॥ শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নে চরশেখপুর গ্রামে রবিবার সন্ধ্যায় আগুন লেগে ছয় বসতঘরসহ ১৪টি ঘর পুড়ে গেছে। আগুনে ক্ষতির পরিমাণ প্রায় অর্ধ কোটি টাকা বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

বাগেরহাটে ৪ দোকান

স্টাফ রিপোর্টার, বাগেরহাট থেকে জানান, চিতলমারীতে অগ্নিকা-ে ৪টি দোকানঘর ভস্মীভূত হয়েছে। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন জানান, রাতে উপজেলার হিজলা পূর্বপাড়ায় রাস্তার পাশে শেখ কামরুজ্জামান খোকনের ঘরে আগুন লাগে।

বরিশালে দুই ঘর

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামে রবিবার গভীর রাতে অগ্নিকা-ে দুটি বসতঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

মুন্সীগঞ্জে দোকানে বোমা হামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সদর উপজেলার মহাকালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী শহিদুল ইসলামের বড় ভাই ২নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেমের দোকানে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার ইউনিয়নটির মুন্সীগঞ্জ-মাকাহাটি সড়কের লোহারপুলে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান কীটনাশক ওষুধের দোকানে এ হামলা চালানো হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। এ ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।