২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাস দুর্ঘটনায় মা-শিশু পুলিশসহ নিহত ৭


জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় দুই বাসের সংঘর্ষে মা-শিশু সন্তানসহ তিন, রংপুরে দুই ভ্যানযাত্রী, নাটোরে এক পুলিশ ও সাভারে এক যুবক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতের।

বগুড়া ॥ সোমবার দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলায় দুটি কোচের সংঘর্ষে মা ও শিশু সন্তানসহ ৩ জন নিহত এবং ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে নবীর হোসেন (৪০) নামে এক কোচ চালক রয়েছেন। তবে নিহত অপর ২ জনের পরিচয় পুলিশ জানতে পারেনি। আহতদের বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, দুপুর পৌনে ১টা দিকে উপজেলার গাড়িদহ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি কোচ ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারায়। এ সময় জয়পুরহাট-ঢাকামুখী সালমা পরিবহনের একটি কোচের সঙ্গে সংঘর্ষ হয়।

রংপুর ॥ বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দুই আরোহী প্রাণ হারিয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। রবিবার রাতে রংপুরের তারাগঞ্জ উপজেলায় ঘটে এ দুর্ঘটনা। জানা গেছে, সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি বাস রংপুর-দিনাজপুর মহাসড়কের ঘনিরামপুর এলাকায় ওই ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারায় ভ্যানের আরোহী ইব্রাহিম ও কল্পনা নামের দুই যাত্রী।

নাটোর ॥ লালপুরে লরির ধাক্কায় রহমত আলী নামে এক পুলিশ সদস্য নিহত ও খায়রুল ইসলাম নামে অপর এক পুলিশ সদস্য আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কদিম চিলান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য রহমত আলী ও আহত খায়রুল ইসলাম লালপুরের ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির সদস্য। পুলিশ জানায়, নির্বাচনী কাজে মোটরসাইকেলযোগে বনপাড়া থেকে কদিম চিলান এলাকায় যাচ্ছিল। পথে পাবনা থেকে নাটোরগামী দ্রুতগতির একটি লরি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই পুলিশ সদস্য রহমত আলী মারা যায়।

সাভার ॥ আশুলিয়ায় যাত্রীবাহী বাস চাপায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে।

সোমবার সকাল ছয়টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া থানাধীন ‘ইউনিক’ বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ভোর ছয়টার দিকে ইউনিক বাসস্ট্যান্ডে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ওই যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আহত ছাত্রদল নেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা থেকে জানান, দামুড়হুদা উপজেলার দর্শনা-মুজিবনগর সড়কের রামনগরে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রদল নেতা হাসান (২৮) মারা গেছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাসান উপজেলার দর্শনা পৌরসভার রামনগর গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং ঢাকা সরকারী বাঙলা কলেজ শাখা ছাত্রদলের সদস্য। নিহতের পারিবারিকসূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ৯টার দিকে হাসান বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মুজিবনগরগামী একটি আলমসাধুর সঙ্গে ধাক্কা লাগলে সে গুরুতর আহত হয়।