১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেষ ষোলোতে জোকোভিচ


স্পোর্টস রিপোর্টার ॥ পারফর্মেন্সের ধারাবাহিকতা ধরে রেখেছেন নোভাক জোকোভিচ। দারুণ জয়ে রবিবার মিয়ামি ওপেনের শেষ ষোলোতেও জায়গা করে নিয়েছেন তিনি। টুর্নামেন্টের তৃতীয় পর্বে সার্বিয়ান এই টেনিস তারকা ৬-৪ এবং ৬-১ সেটে পরাজিত করেন পর্তুগালের জোয়াও সোসাকে। প্রতিপক্ষকে হারাতে তার সময় লাগে মাত্র ৭৮ মিনিট। হার্ডকোর্টে এটা তার টানা ১২তম জয়। আর মিয়ামিতে শেষ ২৭ ম্যাচের ২৬টিতেই জয়ের দেখা পেয়েছেন তিনি।

তবে টেনিস র‌্যাঙ্কিংয়ের ৩৮তম স্থানে থাকা জোয়াও সোসার বিপক্ষে প্রথম সেটে জয় পেতে রীতিমতো ঘাম ঝরাতে হয়েছে জোকোভিচের। এটা স্বীকার করে নিয়েছেন জোকোভিচ। এ বিষয়ে ম্যাচ শেষের সাক্ষাতকারে সার্বিয়ান তারকা বলেন, ‘প্রথম সেটের ফলাফলটা অন্য কিছুও হতে পারতো। তবে শেষের দিকে আমি সঠিকভাবে নিজেকে নিয়ন্ত্রণ করতে পেরেছি যে কারণে ম্যাচের ফলাফলটা আমার পক্ষে এসেছে।’

ব্রাজিলিয়ান ফুটবলার ঢাকা আবাহনীতে

স্পোর্টস রিপোর্টার ॥ এর আগে দুই ইংরেজ ফুটবলার লি টাক ও রোহান রিকেটসকে এনেছে ঢাকা আবাহনী লিমিটেড। এছাড়াও আনা হয়েছে নাইজেরিয়ান ফরচুন উদোকে। সর্বশেষ সোমবার ব্রাজিলিয়ান এ্যাটাকিং মিডফিল্ডার লিওনার্দো লিমাকে উড়িয়ে এনেছে ক্লাবটি। লিমা সর্বশেষ খেলেছেন গত মৌসুমে পর্তুগালের একটি ক্লাবে।

সকালে ক্লাবে পেঁৗঁছে বিকেলেই অনুশীলনে নেমে পড়েন লিমা। কোচ অমলেশ সেন তাকে হাল্কা অনুশীলন করান। ক্লাব সূত্রে জানা গেছেÑ নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা আসবেন মঙ্গলবার। যদিও এখন পর্যন্ত কারও ব্যাপারেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে আভাস পাওয়া গেছেÑ ইংলিশ ফরোয়ার্ড লি টাককে নিবন্ধন করানোর সম্ভাবনাই বেশি।

ঢাকা মহানগরী টিটি লীগ সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ ‘জয়যাত্রা ঢাকা মহানগরী টেবিল টেনিস লীগ’ শেষ হয়েছে। পুরুষ প্রিমিয়ার বিভাগে অরুনিমা ও মহিলা বিভাগে আবাহনী লিমিটেড চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয়েছে যথাক্রমে সিসিরন ও স্ট্রাইড। এছাড়া প্রথম বিভাগে উত্তরা টিটি ক্লাব চ্যাম্পিয়ন ও পরী টিটি দল রানার্সআপ হয়েছে।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বিজিবি-বিজেএমসি চ্যাম্পিয়ন

স্বাধীনতা কাপ হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ‘এআরকে স্বাধীনতা কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা’ সোমবার শেষ হয়েছে। এতে ফাইনালে পুরুষ বিভাগে বিজিবি ৩৬-২৫ গোলে বাংলাদেশ পুলিশকে এবং মহিলা বিভাগে বিজেএমসি ৩৩-২৪ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সেরা খেলোয়াড় হন পুরুষ বিভাগে বিজিবির মেহেদী হাসান এবং মহিলা বিভাগে বিজেএমসির ডালিয়া আক্তার।

স্বাধীনতা দিবস কাবাডি

স্পোর্টস রিপোর্টার ॥ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং ওয়ালটনের এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় সোমবার ‘স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা’র ২টি খেলা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ বিমান বাহিনী ১টি লোনাসহ ২২-১৮ পয়েন্টে বাংলাদেশ জেলকে এবং বিজিবি ৪টি লোনাসহ ৪৪-১৭ পয়েন্টে বাংলাদেশ ফায়ার সার্ভিসকে হারায়।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: