মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রায়পুরে অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০৭:২৬ পি. এম.

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে অংকিতা নাথ (২০) নামে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী বাদল দেবনাথ (৩০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার রাতে পৌর শহরের পপুলার ফার্মেসী থেকে তাকে গ্রেফতার করা হয়। বাদল পপুলার ফার্মেসির মালিক ও পৌর দেনায়েরপুর গ্রামের বিনোদন দেবনাথের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে ফেনী জেলার পরিমল নাথের মেয়ে অংকিতা নাথের সঙ্গে রায়পুর পৌর দেনায়েরপুর গ্রামের বিনোদন দেবনাথের ছেলে বাদল দেবনাথের বিয়ে হয়। গত ৯ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে শহরের গোডাউন সড়কের একটি বাসা থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূ অংকিতা নাথ (২০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় তখন থানায় একটি অপমৃত্যূ মামলা দায়ের করা হয়। ওই সময় এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী বাদলকে আটক করলেও পরে মোটা অংকের বিনিময়ে ছেড়ে দেয় পুলিশ। গত শনিবার ময়নাতদন্তের প্রতিবেদন থানায় এলে এটি হত্যাকান্ড বলে প্রমাণিত হয়। সোমবার সকালে পুলিশ গিয়ে বাদলের দোকান থেকে তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে এবং এ ঘটনায় বাদলসহ তিনজন আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

নিহতের স্বামী গ্রেফতারকৃত বাদল দেবনাথ বলেন, তার স্ত্রী অংকিতা নাথ হঠাৎ করে কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিষয়টি তার জানা নেই এবং তাকে কেউ হত্যা করেনি বলে দাবি করেন। তার সঙ্গে বিয়ের পর থেকে তার কোনোদিন কথা কাটাকাটিও হয়নি বলে জানায় সে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ওই সময় ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার করায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করে তখন ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছিল। এখন ময়নাতদন্তের প্রতিবেদনে হত্যার আলামত পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। আগের অপমৃত্যূ মামলাই হত্যা মামলায় পরিনত হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তার বাবা ও মাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০৭:২৬ পি. এম.

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: