মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

জনবন্ধব ও নারী বন্ধব পুলিশ গড়ে তোলা হবে : ডিএমপি কমিশনার

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০৪:৩৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, কোন মানুষ যাতে থানা পুলিশ দিয়ে হয়রানি না হন। সেজন্য জন বান্ধব ও নারী বান্ধব পুলিশ গড়ে তোলা হচ্ছে। রবিবার রাতে রাজধানীর ধোলাইপাড় উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এ সব কথা বলেন।

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ঢাকাকে একটি নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আপনারা প্রস্তুত থাকুন। সবাইকে সঙ্গে নিয়ে সব ধরনের অপরাধ ও জঙ্গিবাদ রুখে দেয়া হবে। কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ভাড়াটিয়াদের তথ্য অন্য কোন বিভাগের সঙ্গে শেয়ার করা হবে না। প্রতি তথ্য থানায় রেখে এর গোপনীয়তা রক্ষা করা হবে। এ সব তথ্য জননিরাপত্তা ছাড়া অন্য কোন কাজে ব্যবহৃত হবে না।

ডিএমপির ওয়ারীর বিভাগের উপ-পুলিশ কমিশনার সৈয়দ নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা, সংসদ সদস্য সানজিদা খানম, ঢাকার জেলা প্রশাসক শামসুদ্দিন মিয়াসহ বিভিন্ন কমিউনিটি পুলিশিংয়ের কর্মকর্তারা।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০৪:৩৮ পি. এম.

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: