২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অারও ভালো করতে চান সুয়ারেজ


অারও ভালো করতে চান সুয়ারেজ

অনলাইন ডেস্ক ॥ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বর্তমানে কাতালান ক্লাব বার্সেলোনায় দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্লাবের হয়ে একের পর এক গোল করে যাচ্ছেন এই তারকা ফুটবলার। তারপরও তিনি মনে করেন বার্সেলোনার জন্য তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করতে পারছেন না।

সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল ক্লাব থেকে এই কাতালান ক্লাবটিতে যোগদান করেন। যেখানে রয়েছে আরও দুই তারকা লিওনেল মেসি এবং নেইমার। এরপর তাদের সঙ্গে মিলে চমৎকার সম্পর্ক গড়ে তোলেন তিনি। এই সম্পর্কের ফলস্বরূপ ক্লাবটি পায় এক অপ্রতিরোধ্য আক্রমণত্রয়ী। এই তিন তারকা ফুটবলারকে একত্রে ‘এমএসএন’ নামেই এখন সবাই জানে। তিনজন মিলে গড়ে তুলেছেন এক বিধ্বংসী আক্রমণভাগ। যাকে আটকানো সবার পক্ষেই অনেকটা কষ্টসাধ্য, এমনকি অসাধ্যও বটে।

গত মৌসুমে বার্সেলোনার ট্রেবল জয় করতে এই ত্রয়ীর ছিল অনবদ্য ভূমিকা। যেখানে মেসি-নেইমারে সঙ্গে সমান অবদান ছিল সুয়ারেজেরও। এ সবকিছুর পরও তিনি নিজের পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট নন। তিনি মনে করছেন ক্লাব বার্সেলোনার জন্য তিনি হয়তো যথেষ্ট অবদান রাখতে পারছেন না। এ ছাড়াও তিনি মনে করেন ৯ নম্বর জার্সিটির মানও হয়তো তিনি রক্ষা করতে পারছেন না।

সুয়ারেজ বলেন, ‘আমি বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতাম। কিন্তু আমি এখনো বিশ্বাস করি না যে বার্সেলোনার জন্য যথেষ্ট ভালো করতে পারছি।’

সুয়ারেজ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সার হয়ে এখন অবধি করেছেন ৪৩টি গোল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: