২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খুলনায় বাঘের চামড়াসহ দুই জন গ্রেফতার


স্টাফ রিপোর্টার, খুলনা ॥ খুলনার কয়রা উপজেলার সাতহালিয়া গ্রামের একটি বাড়ি থেকে একটি বাঘের চামড়াসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ খুলনার একটি টিম। গ্রেফতারকৃতরা হচ্ছে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা মেইন রোড এলাকার মৃত শেখ পেয়ার মোহম্মদের ছেলে শেখ মনিরুজ্জামান (৪৫) ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের দাড়িগাও এলাকার আনোয়ার আলীর ছেলে মোঃ রমজান আলী (৪০)।

র‌্যাব যশোর ক্যাম্পের উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মেহেদী সোমবার দুপুরে র‌্যাব খুলনার সদর দফতরে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম রবিবার সন্ধ্যার পর কয়রা উপজেলার সাত হালিয়া গ্রামের জনৈক আলতাফ হোসেনের বাড়িতে অভিযান চালায়। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মনিরুজ্জামান ও রমজানকে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ওই বাড়িতে পলিথিনে জড়ানো বড় আকৃতির একটি বাঘের চামড়া উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মনিরুজ্জামান চামড়াটির বিক্রেতা এবং ক্রেতা হচ্ছে রমজান।

উদ্ধারকৃত বাঘের চামড়াটির দৈর্ঘ্য ৯ ফুট ১১ ইঞ্চি, প্রস্থ ২ ফুট ৪ ইঞ্চি। এ চামড়াটির আনুমানিক মূল্য মূল্য ১৫ লাখ টাকা বলে জানান র‌্যাব কর্মকর্তা। চামড়াটি বন বিভাগের নিকট হস্তান্তর ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কয়রা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: