২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

মদনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হয়রানির অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফখরুল ইসলাম হেভেনের (আনারস) ২৬ কর্মী-সমর্থকের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূরুল আমিন সাদেক (নৌকা)। রবিবার রাতে এ অভিযোগ দায়ের করা হয়। এর সত্যতা স্বীকার করে মদন থানার ওসি মাজেদুর রহমান সোমবার দুপুরে জানান, অভিযোগটি মামলা হিসাবে রেকর্ডের প্রক্রিয়া চলছে।

এদিকে অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম হেভেন জানান, গত শনিবার রাতে তিনি কর্মী সমর্থকদের নিয়ে বড়াটি ও আকাশ্রী গ্রামে নির্বাচনী গণসংযোগে যান। এ সময় নূরুল আমিন সাদেক ও তার সমর্থকরা তাদের ওপর হামলা চালায় এবং কয়েকজনকে আহত করে প্রচারে বাধা সৃষ্টি করে। ওই রাতেই পুলিশ তার (হেভেনের) দুই সমর্থক টিটু ও ফিরোজকে ধরে এনে থানায় আটক করে রাখে। পরদিন রাতে তাদের ছাড়া হয়। এখন আবার উল্টো তার সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অপচেষ্টা চালাচ্ছে। তিনি দাবি করেন, তাকে পরাজিত করার উদ্দেশ্যে নৌকার প্রার্থী ও সমর্থকরা তার লোকদের নানা ধরণের ভয়ভীতি দেখাচ্ছে। নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির জন্য তিনি প্রশাসনের সহযোগিতা চান।

অপরদিকে নৌকার প্রার্থী নূরুল আমিন সাদেক বলেন, স্বতন্ত্র প্রার্থী হেভেনের সমর্থকরা রাতের আধারে মোয়াটি গ্রামে তার কয়েক সমর্থকের বাড়িতে অতর্কিতে হামলা চালায় এবং সব পোস্টার ছিড়ে ফেলে। তিনি দাবি করেন, আনারস প্রতীকের প্রার্থী ও কর্মীদের ওপর তার কেউ হামলা বা ভয়-ভীতি দেখায়নি। এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ওসি জানান, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: