মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাগেরহাটে স্কুলছাত্রী ধর্ষিত, ভিডিও জব্দ ॥ আটক ৩

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০২:২৬ পি. এম.

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ধারালো অস্ত্রের মুখে ধরে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকেরা মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে তা বিভিন্ন জনের মোবাইলে ছড়িয়ে দেয়। এ ঘটনায় রবিবার রাতে ভিকটীমের বাবা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোমবার ভোররাতে পুলিশ সেই ভিডিও জব্দ এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন বখাটেকে আটক করেছে। মেয়েটি সদর উপজেলার শহীদ নায়েক আব্দুল জব্বার মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

আটককৃতরা হলো, বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের আলুকদিয়া গ্রামের দেলোয়ার শেখের ছেলে ও বাগেরহাট সরকারি পিসি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী আনোয়ার শেখ (১৮), একই গ্রামের আনসার শেখের ছেলে বরিশাল মেডিকেল ট্রেনিং স্কুলের শিক্ষার্থী সোহাগ শেখ (১৯) এবং শরিফুল খাঁর ছেলে স্থানীয় মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র শহীদ খাঁ (১৪)। বাগেরহাট মডেল থানার ওসি মিজানুর রহমান খান বলেন, ১০ দিন আগে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের আলুকদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

মেয়েটির বাবার অভিযোগ, বেশকিছু দিন ধরে তার প্রতিবেশী কয়েক কিশোর স্কুলে যাওয়া-আসার পথে তার মেয়েকে উত্ত্যক্ত করতো। গত ১৭ মার্চ সন্ধ্যায় তার মেয়ে বাড়ির পাশে রাজহাঁস আনতে গেলে আটক কিশোরেরা তাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকেরা মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে তা বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেয়। এ ঘটনা কাউকে না জানাতে তার মেয়েকে ভয়ভীতি দেখায়। প্রাণের ভয়ে মেয়ে তাদের বিষয়টি জানায়নি। ২৬ মার্চ গ্রামের বিভিন্ন লোকের মোবাইল ফোনে ভিডিওটি ছড়িয়ে পড়ার খবর পেয়ে তিনি পুলিশকে জানান।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মিজানুর রহমান খান বলেন, ওই তিন কিশোরকে আটক করা হয়েছে ও ডিও ধারণের মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ০২:২৬ পি. এম.

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: