মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রোনালদোর সঙ্গে তুলনায় ক্ষুব্ধ মেসি

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ১১:২০ এ. এম.
রোনালদোর সঙ্গে তুলনায় ক্ষুব্ধ মেসি

অনলাইন ডেস্ক॥ বর্তমান ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড় কে? উত্তরে ফুটবলপ্রেমীরা হয়তো সমস্বরেই লিওনেল মেসির সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর নাম বলবেন। অনেকেই মেসির সঙ্গে রোনালদোর তুলনা টানেন। তবে স্বয়ং বার্সেলোনা তারকাই এতে ক্ষুব্ধ!

সবাইকে উদ্দেশ্য করে মেসি সাফ জানিয়ে দিয়েছেন, তার সঙ্গে যেন রিয়াল মাদ্রিদের রোনালদো কিংবা অন্য কারোরই তুলনা করা না হয়। চলতি বছরের শুরুতেই সিআর সেভেন ও ক্লাব সতীর্থ নেইমারকে টপকে বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব ফিফা ব্যালন ডি’অর জেতেন আর্জেন্টাইন আইকন।

যাই হোক, কে সেরা এই বিতর্কে জড়াতে মোটেও আগ্রহী নন মেসি। বরং নিজের খেলার ওপর দৃষ্টি রাখাটাই পছন্দ পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর।

এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘প্রতি মৌসুমে দলের উন্নতির জন্য সব সময়ই সাহায্য করতে চাই। আমি কখনোই নিজেকে ক্রিস্টিয়ানো বা অন্য কারো সঙ্গে তুলনা করি না। শুধুমাত্র নিজেকে নিয়ে, সতীর্থদের নিয়ে ও ম্যাচ জয়ের চিন্তা করি।’

আগামী সপ্তাহেই এল ক্লাসিকো’র মধ্য দিয়ে রোনালদোর মুখোমুখি হবেন মেসি। ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় ২ মার্চ (শনিবার) দিবাগত রাত সাড়ে ১২টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে। পয়েন্ট টেবিলে (৩০ ম্যাচ শেষে) রিয়ালের চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে থেকে শিরোপা ধরে রাখার পথেই হাঁটছে বার্সা।

এ ব্যাপারে মেসির ভাষ্য, ‘তাদের (রিয়াল) সেরা মানের খেলোয়াড় রয়েছে। তাদের টিমে সব সময়ই তারকা খেলোয়াড় থাকে এবং এটি বিশ্বের অন্যতম সেরা টিমগুলোর একটি। তারা বরাবরই জটিল প্রতিপক্ষ এবং স্প্যানিশ লিগে তাদেরকে হারানো কঠিন। রিয়ালের সঙ্গে লড়াই করে লা লিগা জেতাটা সব সময়ই কঠিন হয়ে পড়ে। এখানে আরো প্রতিযোগিতা রয়েছে এবং অামরা আরো ভালো করার চেষ্টা করবো।’

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬, ১১:২০ এ. এম.

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: