মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পদক জয়ী ভারোত্তোলকরা পুরস্কৃত

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের পক্ষ থেকে রবিবার সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে এসএ গেমসে পদক জয়ী ক্রীড়াবিদদের। ৬৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণজয়ী মাবিয়া আক্তার সিমান্তকে দেয়া হয় একলক্ষ টাকা। ৫৮ কেজিতে ফুলপতি চাকমা ও ৬৯ কেজিতে রোকেয়া সুলতানা সাথী রৌপ্য জয় করায় এ দু’জনকে দেয়া হয় পঞ্চাশ হাজার টাকা করে।

এছাড়া ৪৮ কেজিতে মোল্লা সাবিরা সুলতানা, ৭৫ কেজিতে ফিরোজা পারভীন ও ৬২ কেজিতে মোঃ মোস্তাইন বিল্লাহ ব্রোঞ্জ জেতায় এই তিন ভারোত্তোলকের প্রত্যেকে পান ২৫ হাজার টাকা করে। কোচ ফারুক সরকার কাজল, শাহরিয়া সুলতানা সুচি ও বিদ্যুৎ কুমার রায় প্রত্যেককে দেয়া হয় ২৫ হাজার টাকা করে।

গত ৫-১৬ ফেব্রুয়ারি ভারতের গুয়াহাটি ও শিলংয়ে অনুষ্ঠিত দ্বাদশ এসএ গেমসে একটি স্বর্ণ, দুটি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক অর্জন করে বাংলাদেশ ভারোত্তোলক দল। বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন কার্যালয়ের পক্ষ থেকে পদক জয়ী পাঁচ মেয়ে ও এক ছেলেসহ মোট ছয়জন খেলোয়াড় ও দলের কোচদের নগদ অর্থ পুরস্কার ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। খেলোয়াড়দের হাতে চেক ও ফুল তুলে দেন ফেডারেশনের সভাপতি মঞ্জুর কাদের কোরাইশী ও সাধারণ সম্পাদক উইং কমান্ডার মহিউদ্দিন আহমেদ।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: