২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

জঙ্গী ও রাজাকারদের পাহারাদার খালেদা জিয়া ॥ ইনু


স্টাফ রিপোর্টার ॥ খালেদা জিয়া ও বিএনপি চক্রকে জঙ্গী ও রাজাকারদের পাহারাদার বলে আখ্যায়িত করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মুক্তিযাদ্ধা চিকিৎসক পরিষদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মুক্তিযাদ্ধা চিকিৎসক প্রাতিষ্ঠানিক ইউনিট কমান্ড।

হাসানুল হক ইনু বলেন, মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে এখন তিনটি বাধা রয়েছে। সেগুলো হলো রাজাকার, জঙ্গীবাদ ও জঙ্গী এবং রাজাকারের পাহারাদার খালেদা জিয়া ও বিএনপির চক্রান্ত। তিনটি চ্যালেঞ্জের উল্লেখ করে ইনু বলেন, আমাদের সামনে তিনটি চ্যালেঞ্জ আছে। জঙ্গী দমন, বৈষম্য ও দুর্নীতি দমন করে সুশাসনের ব্যবস্থা করতে হবে। তবেই সমৃদ্ধ বাংলাদেশ গড়া সম্ভব হবে।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযাদ্ধা চিকিৎসক পরিষদের সভাপতি ও মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ মোঃ সিরাজুল হক। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ বাংলাদেশ মুক্তিযাদ্ধা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডাঃ মোল্লা ওবায়দুল্লাহ বাকি, কার্যকরী সভাপতি ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, সহসভাপতি ডাঃ মোঃ মুজিবুর রহমান ভূঁইয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ডাঃ আবদুস সালাম খান। বক্তারা তরুণদের মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার আহ্বান জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: