মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

আইএসের হাতে বন্দী রাসেলকে সুস্থ ফেরত চায় পরিবার

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৭ মার্চ ॥ পীরগঞ্জে ক্ষুদ্রগাঁও গ্রামের আসাদ আলী সরকার ওরফে রাসেলকে লিবিয়ার ত্রিপোলির একটি বাজার থেকে আইএস জঙ্গীরা ধরে নিয়ে গেছে বলে জানা গেছে। এ খবর শোনার পর থেকে আসাদের পরিবারে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে।

শুক্রবার ত্রিপোলির একটি বাজার থেকে আসাদ ও তার সহকর্মী রিপনকে ধরে নিয়ে যায়। রবিবার দুপুরে আসাদের বাবা আব্বাস আলী ও মা আলেমা খাতুন সাংবাদিকদের এ কথা জানান। এ সময় পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার, উপজেলা চেয়ারম্যান জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

রাসেলের বাবা আব্বাস আলী বলেন, শনিবার সকালে আসাদের আরেক সহকর্মী শাহিন ফোন করে জানিয়েছেন, আসাদসহ দুজনকে আইএস ধরে নিয়ে গেছে। তারা পাঁচজন বাজার করতে গিয়েছিল। আইএস জঙ্গীরা একটি গাড়িতে এসে ধাওয়া করলে রাসেল ও রিপন ধরা পড়ে বলে শাহিন ফোনে জানিয়েছেন। তারা ছেলেকে ফিরে পেতে সরকারের সহযোগিতা কামনা করেছেন।আসাদের মা আলেমা খাতুন বলেন, আমার ছেলে এখন কেমন আছে জানি না। তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার জানান, আসাদকে আইএস জঙ্গিরা ধরে নিয়ে গেছে বলে পরিবারের সদস্যদের কাছে শুনেছি। আমরা আসাদের খোঁজ খবরের জন্য উচ্চ মহলে ইতোমধ্যে জানিয়েছি।

গত বছরের ২৫ জুন কাজের উদ্দেশে বাংলাদেশ থেকে লিবিয়ায় যায় আসাদ। সর্বশেষ লিবিয়া থেকে গত ২৩ মার্চ ফোনে বাবা-মায়ের সঙ্গে কথা বলে আসাদ আলী সরকার।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: