মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

শ্যামপুরে পানিভর্তি হাঁড়িতে পড়ে আড়াই বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬
শ্যামপুরে পানিভর্তি হাঁড়িতে পড়ে আড়াই বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু
  • রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছে। এদিকে পুরানো ঢাকার শ্যামপুরে পানিভর্তি হাড়িতে পড়ে আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বংশালের সুরিটোলায় ছয়তলার ছাদ থেকে পড়ে এক প্রবাসীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। আগারগাঁওয়ে এক স্কুলছাত্রীর আত্মহত্যা। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় মুদি ব্যবসায়ী কবির হোসেন (৩২) ও ভ্যানচালক মিজানের (৩০) মৃত্যু হয়েছে। নিহত ব্যবসায়ী কবিরের বাবার নাম কাদির সরদার। গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার নয়নপুর গ্রামে। আর নিহত মিজানের ঠিকানা জানা যায়নি বলে উত্তরার পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান।

এসআই জাকির হোসেন জানান, নিহত কবিরের উত্তরায় মুদি দোকান রয়েছে। সোমবার সকালে করিব হোসেন ইঞ্জিনচালিত ভ্যানে করে দোকানের মালামাল নিয়ে গাজীপুরের টঙ্গী থেকে উত্তরায় ফিরছিলেন। এ সময় উত্তরা পূর্ব থানাধীন নর্থ টাওয়ারের সামনে পৌঁছলে যাত্রীবাহী একটি বাস পেছন থেকে তার মালবাহী ভ্যান গাড়িটি ধাক্কা দেয়। এ সময় কবির ও ভ্যানচালক মিজান রাস্তায় ছিঁটকে পড়েন। এতে তিনি ও ভ্যানচালক মিজান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ব্যবসায়ী কবিরকে উদ্ধার করে মহাখালীতে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে কবিরের মৃত্যু হয়। আর ভ্যানচালক মিজানকে তুরাগের ইস্ট ওয়েস্ট হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে ইস্ট ওয়েস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানের মৃত্যু হয়। উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে থানার পুলিশ একটি টিম পঙ্গু হাসপাতাল থেকে মুদি দোকানি কবির ও ইস্ট ওয়েস্ট হাসপাতাল থেকে ভ্যানচালক মিজানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। তবে ভ্যানচালক মিজানের ঠিকানা জানা যায়নি।

এদিকে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক আবু বক্কর সিদ্দিক জয় (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় দুই আরোহী গুরুতর আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, জয়ের বন্ধু জোবায়ের শুভ (১৮) ও রেজাউল আহমেদ নজরুল (১৯)। নিহতের জয়ের ভাই আজিজুল ইসলাম স্বাধীন জানান, জয় এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল। এই কারণে শনিবার বিকেলে বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। বাসায় ফেরার পথে গভীররাতে তারা এ দুর্ঘটনার স্বীকার হয়।

এদিকে, রাজধানীর শ্যামপুর বরইতলা এলাকায় পানি ভর্তি একটি হাড়িতে পড়ে সুমাইয়া আক্তার নামে আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত সুমাইয়ার বাবার নাম মোঃ সুমন। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলায় নড়িয়া থানার নন্দসার গ্রামে। শিশুটির মা জেসমিন জানান, তার দুই মেয়ে এক ছেলে।

প্রবাসীর মৃত্যু নিয়ে রহস্য ॥ রাজধানীর বংশাল সুরিটোলা এলাকায় ছয় তলার ছাদ থেকে পড়ে শাহাদাৎ হোসেন (৩৫) নামে এক ওমান প্রবাসীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মোস্তাফা হোসেন। তিনি স্ত্রীসহ বংশালের লুৎফর রহমান লেনের ১২১ নম্বর বাড়িতে থাকতেন।

আত্মহত্যা ॥ রাজধানীর আগারগাঁওয়ের আমলীর এলাকায় লাবনী আক্তার (১৫) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত লাবনী স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। তার বাবার নাম বিল্লাল হোসেন।

প্রকাশিত : ২৮ মার্চ ২০১৬

২৮/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: