মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মুন্সীগঞ্জে ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬, ০৫:২৯ পি. এম.
মুন্সীগঞ্জে ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্কুলছাত্রীর শ্লীলতাহানির মামলার আসামী ইউনিয়ন পরিষদের সাবেক এক সদস্য জাহাঙ্গীর তালুকদারের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রবিবার সকালে সিরাজদিখানের জৈনসারে গ্রামবাসী ও শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। জৈনসার সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় এ কর্মসূচি পালন করেন তারা। এ সময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযাদ্ধা জমির উদ্দিন সরদার, জৈনসার ইউনিয়ন ৪নং ওয়ার্ড সদ্য নির্বাচিত সদস্য মোঃ আব্দুল করিম সরদার, আব্দুল মালেক দুলু, বাদল জমাদ্দার, মনির শেখ, জাহাঙ্গীর জমাদার, মনির জমাদার বক্তব্য প্রদান করেন।

বক্তারা বলেন জামিন নিয়ে অভিযুক্ত ইউপি সদস্য এলকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে। এতে এলাকার শিক্ষার্থী ও গ্রামবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে। শ্লীলতাহানির প্রতিবাদে এবং দোষী সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর তালুকদারের শাস্তির দাবিতে তারা মানববন্ধন ও বিক্ষোভ করেন বলে জানান।

উল্লেখ্য গত ৩০ আগষ্ট ২০১৫খ্রি জৈনসার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক ছাত্রী স্কুল শেষে কামাল স্যারের কাছে প্রাইভেট পড়ে ও খেলা শেষে সহপাঠি তানজিনার সাথে বিকাল ৪টায় বাড়ির দিকে রওনা দেন। এ সময় সহপাঠি ইভার আম্মু শিউলি আক্তার গরীব ছাত্রীটিকে সহায়তা প্রদানের আশ্বাস দিয়ে ইউপি মেম্বারের বাড়ির কাছে নিয়ে যায়। সেখানে তানজিনাকে বিদায় করে দিয়ে শিউলী আক্তারের কথা মত ইউপি সদস্য জাহাঙ্গীর তালুকদারের বাড়ি যায়। সেখানে জাহাঙ্গীর ছাত্রীটির শ্লীলতাহানী করে। ভয়ে ছাত্রীটি কান্নাকাটি শুরু করলে তাকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে না বলার জন্য বলেন মেম্বার এবং তাকে টাকা পয়সা দিয়ে সহায়তা করা হবে। বাড়িতে গিয়ে মেয়েটি তার মাকে ঘটনা জানান। পরে জাহাঙ্গীরের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সম্প্রতি জাহাঙ্গীর সে মামলায় জামিন নিয়ে এলাকায় এসে প্রকাশ্যে ঘোরাফেরা করায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে তার শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে ।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬, ০৫:২৯ পি. এম.

২৭/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: