১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

নেত্রকোনার খালিয়াজুরিতে যুবলীগ কর্মী নিহত ॥ ৩ দিন ধরে দোকানপাট বন্ধ


নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ ইউপি নির্বাচনী সহিংসতায় এক যুবলীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় খালিয়াজুরি উপজেলা সদরে টানা তিনদিন ধরে অঘোষিত হরতাল চলছে। সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত আংশিক খোলা থাকলেও দিনের বাকি সময় বন্ধ থাকছে সব দোকানপাট। এর ফলে স্থানীয় হাট-বাজারের ব্যবসা-বাণিজ্য স্থবির হয়ে পড়েছে।

জানা গেছে, গত ২২ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে খালিয়াজুরির আদাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুলিশের সঙ্গে সংঘর্ষে গোলাম কাউছার ওরফে কাউছার মিয়া (২২) নামে এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, ঘটনার প্রতিবাদে সাধারণ মানুষ স্বতঃষ্ফূর্তভাবেই দোকান বন্ধ রাখছে। স্থানীয় ইউএনও সালাহ উদ্দিন দোকানপাট বন্ধ থাকার কথা স্বীকার করেছেন।

এদিকে কাউছার নিহত হওয়ার ঘটনায় তার অপর ভাই আরিফুল ইসলাম ফালাক শনিবার খালিয়াজুরি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি ঘটনার জন্য স্থানীয় উপজেলা চেয়ারম্যান শামছুজ্জামান তালুকদার শোয়েব, তার বড় ভাই খালিয়াজুরি সদর ইউনিয়নের সদ্য বিজয়ী চেয়ারম্যান ছানোয়ারুজ্জামান জোশেফ, আদাউড়া কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোজাম্মেল হক এবং আমর্ড পুলিশের এসআই ফজলুল হককে দায়ী করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: