১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

তনু হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঠাকুরগাঁওয়ে ২টি মানববন্ধন অনুষ্ঠিত


তনু হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঠাকুরগাঁওয়ে ২টি মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও দোষীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে রবিবার ঠাকুরগাঁওয়ে পৃথক ২টি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে পৃথক সময়ে ঠাকুরগাঁও সম্মিলিত নাট্য পরিষদ ও বাংলাদেশ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখা পৃথক ভাবে এ মানববন্ধনের আয়োজন করে। ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের নেতাকর্মী, শিক্ষার্থী, নাট্য ও সাংস্কৃতিক কর্মী ছাড়াও বিভিন্ন পেশাজীবিগন অংশ নেন। একর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি অধ্যাপক মনোতষ কুমার দে, নাট্যকর্মী জবাইদুল হক স্বপন, অনুপম মনি, অমল টিক্কু, মাসুদ আহম্মেদ সুবর্ন, এস,এম জসিম, বাসদের সমন্বয়ক মাহবুর আলম রুবেল, বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র ঠাকুরগাঁও জেলার আহ্বায়ক লাকী দেব নাথ, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের আহ্বায়ক সাখওয়াত, সদস্য জাকির হোসেন, ছাত্র ইউনিয়নের সদস্য ওয়ালিদ হাসান লাবু প্রমূখ।

মানববন্ধনে বক্তারগন হুশিয়ারি দিয়ে বলেন, তনু হত্যার বিচার যদি দ্রুত সম্পন্ন করা না হলে বাংলাদেশের সর্বস্তরের মানুষ আরো কঠিন আন্দোলনে যাবে। আমরা এ হত্যসহ সকল হত্যার দ্রুত বিচার দাবি করছি। সমাজ থেকে এসকল কলঙ্ক দুর হোক এটাই সবার কাম্য।

সম্পর্কিত:
পাতা থেকে: