১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাভারে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ


নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সাভারে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার সময় এলাকাবাসীর বাধার মুখে অবৈধ সংযোগধারীরা পালিয়ে গেছে। রবিবার ভোর রাতে সাভার মডেল থানাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নের শ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গত তিন দিন ধরে থানার উলাইল ও হেমায়েতপুর এলাকার বিভিন্ন স্থানে অবৈধ গ্যাস সংযোগের হিড়িক চলছে। এলাকাবাসী জানায়, একটি চক্র প্রতিনিয়ত রাতের আঁধারে হেমায়েতপুরের পুর্বহাটি ও শ্যামপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে বাড়ির মালিকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। রবিবার ভোর রাতে পুর্বহাটি ও শ্যামপুর এলাকায় ড্রেনের পাশের মাটি খুড়ে তিন ইঞ্চি পাইপ দিয়ে গ্যাস সংযোগ দেয়ার চেষ্টা করে ওই চক্রটি। পরে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে অবৈধ গ্যাস সংযোগকারীদের ধাওয়া দিলে তার পাইপ রেখে পালিয়ে যায়। অসাধু কিছু গ্যাস সরবরাহ কোম্পানীর কতিপয় ঠিকাদার ও স্থানীয় প্রভাবশালীদের নিয়ে গড়ে তোলা চক্রটির বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না।

সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ডিজিএম আতিকুর রহমান জানান, অবৈধ গ্যাস সংযোগধারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। যারা গ্যাসের ঠিকাদার পরিচয়ে এসব কাজ করছে, তাদের চিহ্নিত করতে সকলের সহযোগিতা আশা করেন তিনি। সরকারী নির্দেশ পেলেই বৈধভাবে গ্যাস সংযোগের কাজ শুরু হবে। গ্রাহকদের তিনি অবৈধ গ্যাস সংযোগ না নেয়ার আহবান জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: