মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দুই খুন, ২ লাশ উদ্ধার

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬, ০১:৩৩ এ. এম.

জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শিশুপুত্রের গলা কেটে হত্যা করেছে বাবা। রংপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। মোরেলগঞ্জ ও গলাচিপা থেকে পুলিশ উদ্ধার করেছে দুই লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কিশোরগঞ্জ ॥ পাকুন্দিয়ায় হত্যার তিন দিন পর পুঁতে রাখা ইমরান মিয়া (৩) নামের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে ঘুমন্ত শিশুপুত্রকে ধারালো কাঁচি দিয়ে গলা কেটে হত্যার অভিযোগে পুলিশ নেশাখোর পাষ- বাবা আবুল কাশেমকে আটক করেছে।

রংপুর ॥ যৌতুকের জন্য জুয়াড়ি স্বামী স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে। শুক্রবার রাতে জেলার বদরগঞ্জ উপজেলায় এ ঘটনার পর এলাকাবাসী স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করে। জানা গেছে, উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের দক্ষিণ কচুয়া মাঠেরহাট এলাকার আব্দুর রাজ্জাকের সঙ্গে ১৮-২০ বছর আগে বিয়ে হয় একই এলাকার নাসিমা আকতারের। বিয়ের পর থেকে রাজ্জাক জুয়া ও মাদকে আসক্ত হয়ে পড়ে। জুয়ায় হেরে ইতোপূর্বে বেশ কয়েকবার সে তার শ্বশুড়বাড়ি থেকে অনেক টাকা চাপ প্রয়োগ করে নেয়।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জে পানগুছি নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে স্থানীয়রা শানকিভাঙ্গা এলাকায় লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাসমান লাশটি ৪০-৪৫ বছর বয়সী কোন পুরুষের। লাশের পরনে কোন বস্ত্র নেই। উপুড় হয়ে ভাসছে। নাড়িভুঁড়ি বেরিয়ে পড়েছে।

গলাচিপা ॥ পুলিশ শনিবার বেলা এগারোটার দিকে আমখোলা ইউনিয়নের পূর্ব বাউরিয়া গ্রাম থেকে হাবিব হাওলাদার (২৫) নামে যুবকের লাশ উদ্ধার করেছে। লাশটি বাড়ির রেইনট্রি গাছে মাটি থেকে অন্তত ১৫ ফুট উঁচু ডালে গলায় দড়ি বাঁধা অবস্থায় ঝুলছিল। তার পায়ের স্যান্ডেল গাছের গোড়ায় পড়েছিল। যুবকটি বিবাহিত এবং এক ছেলের বাবা। সে টমটম গাড়ি চালাত। লাশ উদ্ধারকারী পুলিশের এসআই সুদেব হাওলাদার জানান, প্রাথমিক তদন্তে হাবিব হাওলাদার পারিবারিক অশান্তি বিশেষ করে নেশা খাওয়া নিয়ে স্ত্রী লিপি বেগমের সঙ্গে ঝগড়ার কারণে শুক্রবার রাতের কোন এক সময়ে আত্মহত্যা করেছে বলে তথ্য পাওয়া গেছে।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬, ০১:৩৩ এ. এম.

২৭/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: