১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে গাছে প্রেমিক যুগলের লাশ॥ হত্যার অভিযোগ


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দুর্গাপুরের গ্রামের একটি আমগাছ থেকে প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে অজানার উদ্দেশে পাড়ি জমানোর পরদিন শনিবার সকালে ওই প্রেমিক যুগলের লাশ উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকা- এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

প্রেমিক যুগল হলো, উপজেলার আমগ্রামের আব্দুল মজিদের ছেলে খোকন ইসলাম (২৩) ও আবু সাইদ বুদনের স্ত্রী তিনা খাতুন (২৭)। তাদের দুজনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে খোকনের পরিবার থেকে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, এক সন্তানের জননী তিনার সঙ্গে রাজশাহী নগরীর ইলেক্ট্রনিক্স দোকানে কর্মরত খোকনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের বিষয়টি তিনার স্বামী মেনে নিতে পারেননি। এরই মধ্যে তিনাকে নিয়ে খোকন শুক্রবার দুপুরে অজানার উদ্দেশে পাড়ি দেয়। এরপর থেকে তোদের খুঁজতে বের হয় তিনার স্বামী আব্দু সাইদসহ তার লোকজন। তারা দিনভর খুঁজেও তিনা ও খোকনের কোন খোঁজ পাননি বলে রাতে গ্রামের লোকজনকে জানান। তবে শনিবার একটি আমগাছে দুজনের ঝুলন্ত লাশ দেখতে পান এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে।

খোকনের পরিবারের দাবি, তাদের দুজনকে তিনার স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। দুজনের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরেই তাদের হত্যা করা হয়েছে বলেও দাবি খোকনের পরিবারের।