মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাউফলে সংঘর্ষে আহত ৫

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬

নিজস্ব সংবাদদাতা, বাউফল থেকে জানান, বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এনামুল হককে (৩২) লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে কালাইয়া লঞ্চঘাট এলাকায় নৌকা ও ঘোড়া মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী রমিজ উদ্দিন ও তার ভাই রিপনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং নৌকা সমর্থক সমর ও জাহাঙ্গীরকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, চন্দ্রদ্বীপ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এনামুল হক তার বড় ভাই ও কালাইয়া ইউপির নৌকা মার্কার নবনির্বাচিত চেয়ারম্যান ফয়সাল আহম্মেদের স্ত্রী ও সন্তানকে ঢাকায় পাঠানোর উদ্দেশে ওই সময় কালাইয়া লঞ্চঘাট গেলে স্থানীয় মাধব, জুয়েল ও চিত্ত বেপারির দোকানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কালাইয়া ইউনিয়নের পরাজিত ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ রমিজ উদ্দিন এবং তার ভাই রিয়াজসহ ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ দল রাম দা, রড ও লাঠিসোটাসহ এনামুল হকের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় এনামুলকে রক্ষা করতে এগিয়ে এলে সমর বণিক নামের আওয়ামী লীগের এক কর্মীকে পিটিয়ে জখম করে খালে ফেলে দেয়। এ খবর পেয়ে এনামুল হকের ভাই কালাইয়া ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান ফয়সাল আহম্মেদের কয়েক কর্মী সমর্থকরা কর্মীরা ঘটনাস্থলে গেলে ঘোড়া মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

ভোলায় উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা, ভোলা থেকে জানান, ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোগী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরীকে নির্বাচনী প্রচারে এলাকায় যেতে প্রতিপক্ষ সরকার দলীয় প্রার্থী মিজানুর রহমান বাধা দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। এতে করে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করে সাংবাদিক সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরী।

শনিবার দুপুরে ভোলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরী বলেন, তিনি ও তার পরিবার আওয়ামী লীগ করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, তোফায়েল আহম্মেদ মাস্টার, শাখাওয়াত হোসেন মাস্টার, রাজাপুর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুব প্রমুখ।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬

২৭/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: