মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পল্লবীতে কুপিয়ে হোটেল কর্মচারী খুন ॥ এক ব্যক্তি আটক

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬
পল্লবীতে কুপিয়ে হোটেল কর্মচারী খুন ॥ এক ব্যক্তি আটক
  • সবুজবাগে ট্রাকের ধাক্কায় নিহত ১

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে এক হোটেল কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তৌহিদুল নামে এক ব্যক্তিকে আটক করেছে। এদিকে কদমতলীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সবুজবাগে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছে। কলাবাগানে এক বাড়িতে অগ্নিকা-ে এক ব্যক্তি দগ্ধ হয়েছে। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ সব তথ্য জানা গেছে।

রাজধানীর পল্লবীতে নিজাম মিয়া (২৭) নামে এক হোটেল কর্মচারীকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তৌহিদুলকে আটক করেছে। নিহত নিজাম মিরপুর ৭ নম্বর সেকশনের একটি হোটেলে কাজ করছেন। তার বাবার নাম খবির উদ্দিন। গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শ্রীপরে। নিহত নিজাম মিয়ার স্ত্রী লাকি জানান, শুক্রবার রাত ১০টার দিকে নিজাম ও তিনি এক সঙ্গে মিরপুর সাড়ে ১১ নম্বর সেকশনের এর পোস্ট অফিসের গলি দিয়ে বাসায় যাচ্ছিলেন। এ সময় তৌহিদুল নামে স্থানীয় এক ব্যক্তি নিজামকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে স্বামী নিজামকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, পূর্বশত্রুতার জের ধরে নিজামকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় তৌহিদুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু ॥ কদমতলীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ফুলমিয়া (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম ফায়াজ উদ্দিন। গ্রামের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার বিভায়েতপুরে। মৃতের ভাগ্নে ফিরোজ আলী জানান, শনিবার সকাল ১০টার দিকে ফুলমিয়া কদমতলী রায়েরবাগ খানকা শরিফ রোডের একটি নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের একটি পাইপ ধরে কাজ করছিলেন। এ সময় পাইপটি বিদ্যুতের তারের সঙ্গে লেগে গিয়ে তিনি বিদ্যুতস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুঘর্টনায় একজন নিহত ॥ রাজধানীর সবুজবাগের দক্ষিণ বাসাবো এলাকায় ট্রাকের ধাক্কায় জমির হোসেন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের বড় ভাই মোঃ জাভেদ জানান, শুক্রবার রাত ১টার দিকে বাসার জমানো ময়লা ফেলার জন্য জমির রাস্তায় নেমে আসেন। এ সময় হঠাৎ একটি চলন্ত ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে জসিম গুরুতর আহত হয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার দুপুরে জসিমের লাশের ময়নাতদন্তে শেষে পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

দগ্ধ একজন ॥ রাজধানীর কলাবাগানের বশিরউদ্দিন রোডের ১৭৬ নম্বর ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এ সময় এক ব্যক্তি দগ্ধ হয়েছে। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দগ্ধকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার শরীর ১৬ শতাংশ দগ্ধ হয়েছে।

প্রকাশিত : ২৭ মার্চ ২০১৬

২৭/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: