মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নির্বাচনি সহিংসতা ॥ বরিশালে তিনটি বসতঘরে অগ্নিসংযোগ

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬, ০৫:৪৮ পি. এম.

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নির্বাচনী সহিংসতায় জেলার উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের ২নং ওয়ার্ডের হারাশিয়া গ্রামের এক বিজয়ী ইউপি সদস্যের তিন সমর্থকের বসত ঘরে অগ্নিসংযোগ করে সম্পূর্ণ ভস্মিভূত করেছে পরাজিত প্রার্থী ও তাদের সমর্থকেরা। অগ্নিকান্ডে এক নারীসহ দুইজন দ্বগ্ধ হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মিভূত হওয়া ঘরের মালিকেরা হলেন, বিজয়ী ইউপি সদস্যের সমর্থক খলিলুর রহমান, মোকতার হোসেন ও সোহরাব হোসেন। আগুনে খলিলুর রহমানের স্ত্রী আনোয়ারা বেগম এবং সোহরাব দগ্ধ হয়। বসতঘর ছাড়াও ওইসব পরিবারের ৩০টি হাঁস-মুরগি পুড়ে গেছে। হাসপাতালে শষ্যাশয়ী খলিলুর রহমানের স্ত্রী দগ্ধ আনোয়ারা বেগম জানান, ২২ মার্চের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা তিন পরিবার ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী ইকবাল হোসেনের পক্ষে কাজ করেন। ইকবাল ২নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হলে তার প্রতিদ্বন্ধি ওই ওয়ার্ডের প্রফুল্ল হালদার এবং তার কর্মী সমর্থকেরা ক্ষিপ্ত হয়। এরজের ধরে শুক্রবার রাতে পরাজিত প্রার্থী প্রফুল্ল ও তার কর্মীরা খলিলুর রহমান, মোক্তার হোসেন ও সোহরাব হোসেনের বসত ঘরে অগ্নিসংযোগ করে।

উজিরপুর থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও তিনি উল্লেখ করেন।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬, ০৫:৪৮ পি. এম.

২৬/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: