মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দামুড়হুদায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬, ০৪:০৩ পি. এম.
দামুড়হুদায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় সর্বত্র মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে।

সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭ টায় জেলার একমাত্র শহীদ স্মৃতিস্তম্ভ জেলার দামুড়হুদা উপজেলার নাটুদহ আট কবরে উপজেলা প্রশাসনের পক্ষ্য থেকে মুক্তিযুদ্ধ ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন করেন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর। এসময় উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল ও দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে দর্শনায় পৌর মেয়র মতিয়ার রহমান এর সভাপতিত্বে সকালে র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। প্রদক্ষিন শেষে পুস্পমাল্য অর্পন করেন প্রধান অতিথি জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংগঠন, প্রেসক্লাব, সরকারি কলেজ,বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়,কিন্ডার গার্টেন, পৌরসভা, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬, ০৪:০৩ পি. এম.

২৬/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: