১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ফুটবল নিয়ে আবারও বিশ্বরেকর্ড গড়লেন হালিম!


স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের প্রখ্যাত ফুটবল প্রদর্শক আব্দুল হালিম আবারও গড়লেন আরেকটি বিশ্বরেকর্ড। গিনেজ বুক ওয়ার্ল্ড রেকর্ডসে আবারও অন্তর্ভুক্ত হলো তার নামটি। সেই সঙ্গে গৌরব বাড়ল বাংলাদেশের।

গত বছরের ২২ নবেম্বর ওয়ালটনের ব্যানারে বল মাথায় নিয়ে, স্কেটিং জুতো পড়ে ২৭.৬২ সেকেন্ডে ১০০ মিটার অতিক্রম করে নতুন রেকর্ড গড়ার প্রচেষ্টা চালিয়েছিলেন তিনি। তার এই প্রচেষ্টার ভিডিও ফুটেজ ও অন্য প্রমাণাদি গিনেজ বুক কর্তৃপক্ষের কাছে জমা দেয়া হয়। সেগুলো গিনেজ বুক কর্তৃপক্ষ বিচার-বিশ্লেষণ করে বৃহস্পতিবার আব্দুল হালিমকে নতুন বিশ্বরেকর্ড গড়ার স্বীকৃতি দিয়েছে। হালিমকে অভিনন্দন জানিয়ে গিনেজ বুক কর্তৃপক্ষ একটি ই-মেইল বার্তা পাঠিয়েছে। তাছাড়া গিনেজ বুকের ওয়েবসাইটেও আব্দুল হালিমের নতুন রেকর্ডটি শোভা পাচ্ছে।

নতুন বিশ্বরেকর্ড গড়ায় হালিমকে অভিনন্দন জানিয়েছেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ‘আব্দুল হালিমকে অনেক অভিনন্দন। আমরা জানতাম তিনি পারবেন। সে কারণেই তাকে ওয়ালটন পৃষ্ঠপোষকতা করেছিল। এর আগেও তিনি ওয়ালটন গ্রুপে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের ব্যানারে বল মাথায় নিয়ে বিশ্ব রেকর্ড গড়েছিলেন।’