১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


টঙ্গী, নিজস্ব সংবাদদাতা, ২৫ মার্চ ॥ টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন দেলু (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত দেলোয়ার হোসেন টঙ্গীর আরিচপুর এলাকার মৃত রহিম উদ্দিন গাজীর ছেলে।

বৃহস্পতিবার গভীর রাতে টঙ্গীর নৌবন্দর এলাকায় এই ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে র‌্যাব-১-এর অপারেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ নাজমুল হাসান রাজীব জানান। তিনি বলেন, ওই এলাকার একটি ইটভাঁটিতে কয়েক যুবক মাদক ও চাঁদাবাজির টাকা ভাগাভাগি করছে বলে খবর পেয়ে রাত ৩টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব। বিষয়টি টের পেয়ে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে দেলোয়ার গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়। পরে দেলোয়ারকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজমুল হাসান আরও বলেন, এ ঘটনায় র‌্যাব-১ এর নায়েক নাসির উদ্দিন এবং কনস্টেবল হাফিজুর রহমান আহত হন। তাদের টঙ্গী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি গুলির খোসা, দুই রাউন্ড গুলিসহ একটি এলজি, ১৯৬টি ইয়াবা ট্যাবলেট, তিনটি ছুরি, ১০ হাজার টাকা, ১০-১২টি স্যান্ডেল, গ্যাস লাইটার ও ইয়াবা সেবনের রাংতা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

টঙ্গী থানার অফিসার-ইন-চার্জ ফিরোজ তালুকদার জানান, নিহত দেলোয়ার হোসেনের বিরুদ্ধে টঙ্গী থানায় দুইটি হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে নিহত দেলোয়ারের পরিবারের সদস্যদের ‘অভিযোগ’ দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: