২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে কিশোরীর পর এবার ধর্ষণের শিকার গৃহবধূ


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীর আবাসিক হোটেলে কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার পর বৃহস্পতিবার রাতে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে উদ্ধার করে রাতেই রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই গৃহবধূর বাড়ি রাজশাহী মহানগরীর বড়বনগ্রাম এলাকায়। তার স্বামী বেসরকারী সংস্থায় গোদাগাড়ীতে কর্মরত। এ জন্য ওই দম্পতি গোদাগাড়ীর রাজাবাড়িহাট এলাকায় ভাড়া বাড়িতে থাকে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গৃহবধূ (১৮) বাড়িতে একাই ছিলেন। এ সময় স্থানীয় চার বখাটে বাড়িতে ঢুকে গৃহবধূর হাত-পা বেঁধে ধর্ষণ করে।

এক পর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়। রাতে ওই বাড়ির মালিকের স্ত্রী গৃহবধূর কাছে গেলে তিনি তাকে হাত-পা বাঁধা অবস্থায় দেখেন। এ সময় ওই বধূ অর্ধনগ্ন অবস্থায় অচেতন হয়ে পড়েছিলেন। রাতে তাকে হাসপাতালে নেয়া হলে তার জ্ঞান ফেরে। এরপর তিনি পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, এ বিষয়ে তিনি এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এর আগে বুধবার রাতে রাজশাহীর আবাসিক হোটেলে কিশোরী প্রেমিকাকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গোদাগাড়ীর রাজাবাড়িহাট এলাকারই অটোরিক্সা চালককে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে হোটেলে তালা দিয়ে পালিয়েছে মালিক ও কর্মচারীরা।