মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিরাজগঞ্জে বিদ্রোহী প্রার্থীর গণসংযোগে হামলা ও ভাংচুর

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সদর উপজেলার বহুলী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল বারী তালুকদারের গণসংযোগস্থলে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার বহুলী ইউনিয়নের বাগডুমুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর জানান, শুক্রকার সকাল থেকে ইউনিয়নের বাগডুমুর এলাকায় মাসুদুর রহমান মাস্টারের বাড়ির কাছারি ঘরে গণসংযোগ করছিলেন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বারী তালুকদার। এ সময় ৩০টির মতো মোটরসাইকেলযোগে কতিপয় বহিরাগত যুবক গণসংযোগ স্থলে হামলা করে। তারা চেয়ারম্যান প্রার্থী বারী তালুকদারকে লাঞ্ছিত করে এবং ওই কাছারি ঘরে থাকা চেয়ার-টেবিল ভাংচুর করে। একপর্যায়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্যও বারী তালুকদারকে হুমকি দেয়া হয়। উল্লেখ্য, ইতোমধ্যেই দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে আব্দুল বারী তালুকদারকে সাময়িকভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বিদ্রোহী প্রার্থী বারী তালুকদার জানান, দলের মনোনীত প্রার্থী হায়দার আলীর এলাকায় কোন জনপ্রিয়তা নেই। আর এজন্য আমাকে মারপিট করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দেয়া হয়েছে। আমার মোবাইলটাও কেড়ে নিয়ে গেছে তারা। আমি একজন মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। শেষ বয়সে এসে এরকম পরিস্থিতির সম্মুখীন হব ভাবতে পারিনি।

প্রকাশিত : ২৬ মার্চ ২০১৬

২৬/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: