১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজবাড়ীতে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ উন্মোচন ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


রাজবাড়ীতে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ উন্মোচন  ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রকাশিত ‘মুক্তিযুদ্ধে পুলিশের স্মৃতিকথা: প্রেক্ষিত রাজবাড়ী’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। রাজবাড়ীÑ১ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক এ বইটির মোড়ক উন্মোচন করেন।

শুক্রবার সকালে পুলিশ লাইনস ড্রিলশেডে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে রাজবাড়ীÑ২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুল হাকিম এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলীসহ প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন। পরে ৪৭ জন পুলিশ মুক্তিযোদ্ধার হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এছাড়া রাজবাড়ী জেলা পরিষদের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অপর একটি অনুষ্ঠানে জেলার ২৫৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়। রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসক আকবর আলীর মর্জির সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব নেতাদের মধ্যে ১০ম স্থান অধিকার করায় আনন্দ প্রকাশ করে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: