মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সুশান্ত-অঙ্কিতার ছাড়াছাড়ি

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬, ১২:০৯ পি. এম.
সুশান্ত-অঙ্কিতার ছাড়াছাড়ি

অনলাইন ডেস্ক॥ ২০১৬ সাল আরও একটি বিচ্ছেদের সাক্ষী হয়ে রইলো। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও তার প্রেমিকা টিভি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের ছয় বছরের প্রেমের যবনিকাপাত হয়েছে। দু’জনের দুটি পথ এখন দু’দিকে।

২০০৯ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানের দৃশ্যায়নে দেখা হওয়ার পর একে অপরের প্রেমে পড়েন সুশান্ত ও অঙ্কিতা। নিজেদের বন্ধুন সুদৃঢ় ছিলো বলে গত কয়েক বছর তারা একই ছাদের নিচে থাকছিলেন। গুঞ্জন ছিলো, চুপিসারে বিয়ের কাজটি সেরে ফেলেছেন দু’জনে। কিন্তু তারা তা অস্বীকার করে এসেছেন।

প্রেম ভেঙে যাওয়ার পেছনে তারকাখ্যাতিকেই দায়ী করা হচ্ছে। দু’জনের কেউই নাকি খ্যাতির চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন। ‘কাই পো চে!’ (২০১৩) মুক্তির পর থেকে ক্রমান্বয়ে সুশান্তর ব্যস্ততার বেড়েছে। এ কারণে অঙ্কিতার সঙ্গে খুব একটা সময় দেওয়া হয় না তার। এসব কারণে গত সপ্তাহের শুরুতে সুশান্ত ও অঙ্কিতা আলোচনা করে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নেন।

কিছুদিনের মধ্যে ‘রাবতা’ নামের একটি ছবির কাজে অনেকদিনের জন্য ভারতের বাইরে যাবেন সুশান্ত। এতে তার বিপরীতে থাকছেন কৃতি স্যানন। অন্যদিকে অঙ্কিতা আপাতত মালাডে তাদের ভালোবাসার নীড়েই থাকছেন।

এদিকে আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাবে সুশান্তর আগামী ছবি ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। এতে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করে রূপালি পর্দায় ছক্কা হাঁকানোর দৃশ্যে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রেমের মাঠেও ছক্কা হাঁকানোর পর থামতে হলো ৩০ বছর বয়সী এই তারকাকে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬, ১২:০৯ পি. এম.

২৫/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: