মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মোহাম্মদপুরে ভার্সিটি ছাত্রের লাশ উদ্ধার, কথিত স্ত্রী উধাও

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬
  • বংশালে জুতা তৈরি কারখানায় আগুন লেগে দগ্ধ ৩

স্টাফ রিপোর্টার ॥ মোহাম্মদপুরে এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার। ঘটনার পর তার কথিত স্ত্রী উধাও। এদিকে শাজাহানপুরে এক গৃহবধূর আত্মহত্যা। বংশালে একটি ভবনের দোতলায় একটি জুতার কারখানায় আগুন লেগে মালিকসহ তিনজন দগ্ধ হয়েছে। ফকিরাপুলে নির্মাণাধীন একটি ভবনে গ্যাসের পাইপ থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এছাড়া বনশ্রী থেকে একটি দামী পিকআপসহ গাড়ি চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে এপিবিএন সদস্যরা।

বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, মোহাম্মদপুরের একটি বাসা থেকে আহমেদ রাজিন মেরিন (২৩) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। ঘটনার পর পুলিশ তার কথিত স্ত্রী আবৃত্তিকে খুঁজে পাচ্ছে না। আহমেদ রাজিন তার কথিত স্ত্রী আবৃত্তিকে নিয়ে মোহাম্মদপুরের সুজানা মডেল টাউনের ২ নম্বর রোডের ২ নম্বর বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। খবর পেয়ে পুলিশ মোহাম্মদপুরের ওই বাড়ি থেকে মেরিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত রাজিনের খালা ফিরোজা খাতুন জানান, রাজিন উত্তরার আমেরিকান ইউনিভার্সিটি ইনস্টিটিউট অব বাংলাদেশে (এইউআইবি) পড়াশোনা করত। মামা লিটন জানান, মেরিনের বিয়ের বিষয়টি তারা জানতেন না। তিনি বলেন, পুলিশের মাধ্যমে আমরা বিষয়টি জেনেছি। মোহাম্মদপুর থানার এসআই আক্তার হোসেন জানান, মেরিন ও আবৃত্তি স্বামী-স্ত্রী পরিচয়ে সুজানা মডেল টাউনের ওই বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার রাত একটার দিকে খবর পেয়ে ওই বাসা থেকে মেরিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার স্ত্রী আবৃত্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

আত্মহত্যা ॥ শাজাহানপুরে রুমা আক্তার (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তার স্বামী সাজ্জাদ হোসেন মৌচাক মার্কেটে একটি কাপড়ের দোকানের কর্মচারী। রোমান নামে তাদের চার বছরের একটি ছেলে রয়েছে। বাড়ি কুমিল্লা জেলার নয়াকান্দিপুরে। তারা খিদমাহ হাসপাতালের বিপরীত পাশের ৫৪ নম্বর দক্ষিণ খিলগাঁওয়ের একটি বাসায় ভাড়া থাকতেন।

অগ্নিদগ্ধ তিন ॥ বংশালের আলুবাজারে একটি ভবনের দোতলায় জসীম স্যান্ডেল এ্যান্ড সুজ কারখানায় অগ্নিকা- ঘটেছে। এতে কারখানার মালিকসহ তিনজন দগ্ধ হয়েছেন। পরে তাদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হচ্ছেন, কারখানার মালিক জসিম উদ্দিন (৩৭), কর্মচারী আলী আক্কাস (৫০), আব্দুল্লাহ (২৫)। কারখানা কর্মচারী রাসেল জানান, বিকেলে জুতায় সলিউশন লাগানোর সময় ম্যাচ লাইট জ্বালাতে গিয়ে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গ্যাস পাইপ লাইনে আগুন ॥ ফকিরাপুলে একটি নির্মাণাধীন ভবনে গ্যাসের পাইপ থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। বুধবার রাত একটার দিকে কাঁচাবাজারসংলগ্ন শতাব্দী টাওয়ারের পাশের একটি ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মতিঝিল থানার সহকারী পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিলুর রহমান জানান, আগুন নিভে গেলেও পাইপটি থেকে রাতভর গ্যাস বের হচ্ছিল। পরে তিতাস গ্যাসের কর্মীরা এসে দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে গ্যাস পাইপ থেকে গ্যাস বন্ধ করে। স্থানীয়রা জানান, বুধবার গভীররাতে ওই গ্যাস পাইপে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এরপরও গ্যাসের পাইপ থেকে বুদ্বুদ বের হচ্ছে। পরে বৃহস্পতিবার ভোরের দিকে গ্যাস পাইপ লাইন সংস্কার করে বিপন্মুক্ত করা হয়।

দামী পিকআপসহ গাড়ি চোর চক্রের দুই সদস্য গ্রেফতার ॥ বনশ্রীর একটি বাড়ি থেকে চোরাই দামী পিকআপ ভ্যানসহ দুই চোরকে গ্রেফতার করেছেন এপিবিএন-৫-এর সদস্যরা। এরা হচ্ছে রিপন (৩১) ও মাসুদ (৪৪)। এপিবিএন-৫ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার গাড়ি ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। এরা রাজধানীসহ দেশের বিভিন্নস্থান থেকে গাড়ি ছিনতাই করে নাম্বার প্লেট বদলে বাইরে বিক্রি করে দিত।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬

২৫/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: