১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তিন দিনেও মোটিভ উদঘাটিত হয়নি ॥ খ্রীস্টানদের মধ্যে উদ্বেগ, আতঙ্ক


স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ শহরের গাড়িয়ালপাড়ায় খ্রীস্টান ধর্মে ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলীর হত্যাকা-ের ৩ দিন অতিবাহিত হলেও এখনও খুনের মোটিভ অনুঘাটিত। পুলিশের বিভিন্ন ইউনিটের কয়েকটি দল তদন্ত করলেও হত্যা রহস্যের কিনারা হয়নি। খুনী ধরা না পড়ায় খ্রীস্টান সম্প্রদায়ের লোকজনের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।

হত্যাকা-ের ব্যাপারে সদর থানায় নিহত মুক্তিযোদ্ধা হোসেন আলীর ছেলে রাহুল আমিন আজাদ অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেছেন। পুলিশ এ পর্যন্ত সন্দেহভাজন ৮ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেও এদের কাছ থেকে খুনের ব্যাপারে মেলেনি কোন তথ্য। বৃহস্পতিবার ঢাকা থেকে আসা সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন), টিএফআই (টাস্কফোর্স ইন্টোগেশন ইউনিট), কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাবসহ পুলিশের বিভিন্ন গোয়েন্দা শাখার সদস্যরা তদন্ত করছেন। তবে তদন্তের বিষয় সম্পর্কে মুখ খুলছে না কোন পক্ষই।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ জমির উদ্দিন জানান, হত্যাকা-ের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার রাতে যে পাঁচজনকে আটক করা হয়েছিল, জিজ্ঞাসাবাদ শেষে তাদের ৪ জনকে অভিভাবকদের জিম্মায় দেয়া হয়েছে। অন্য এক জনকে ১৫১ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে বৃহস্পতিবার।

এদিকে ৩ দিনেও খুনীরা ধরা না পড়ায় কুড়িগ্রাম শহরসহ বিভিন্ন এলাকায় বসবাসরত খ্রীস্টান সম্প্রদায়ের লোকজনের মধ্যে উদ্বেগ, ভীতি ও আতঙ্ক দেখা দিয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে শহরের গাড়িয়ালপাড়ায় বাড়ির সামনে হাঁটাহাঁটি করতে গিয়ে হোসেন আলী দুর্বৃত্তদের হাতে খুন হন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: