মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ

পাবনায় জামিন নিলেন মাহফুজ আনাম

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৪ মার্চ ॥ পাবনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সশরীরে হাজিরা দিয়ে জামিন নিয়েছেন ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম।

বৃহস্পতিবার মাহফুজ আনাম পাবনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজিমুদ্দৌলার আদালতে হাজির হন। ম্যাজিস্ট্রেট উভয়পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে তার জামিনের আবেদন মঞ্জুর করেন। একই সঙ্গে আগামী ১২ মে পরবর্তী দিন ধার্য করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মানহানিকর সংবাদ পরিবেশন করায় পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি পাবনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে একটি মানহানির মামলা দায়ের করেন।

টাঙ্গাইলে চেয়ারম্যান হলেন যাঁরা

ইউপি নির্বাচন

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৪ মার্চ ॥ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বুধবার অনুষ্ঠিত ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে বেসরকারীভাবে আওয়ামী লীগ ৪ জন, বিএনপি ২ জন, আওয়ামী লীগ বিদ্রোহী ২ জন এবং বিএনপি বিদ্রোহী ১ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন নাগরপুর সদর- ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী কুদরত আলী, ধুবরিয়া- ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মতিয়ার রহমান, বেকড়া আটগ্রাম- ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শওকত হোসেন, মোকনা- ইউনিয়নে বিএনপির প্রার্থী আতাউর রহমান খান, সলিমাবাদ- ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী এ্যাডভোকেট দাউদুল ইসলাম দাউদ, ভাদ্রা- ইউনিয়নে বিএনপির প্রার্থী হাবিবুর রহমান খান, সহবতপুর- ইউনিয়নে বিএনপির বিদ্রোহী প্রার্থী তোফায়েল মোল্লা, মাহমুদনগর- ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন, গয়হাটা- ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান আসকর দপ্তিয়র- ইউনিয়নে বিএনপির প্রার্থী এম ফিরোজ সিদ্দিকী ও পাকুটিয়া- ইউনিয়নের বিএনপির প্রার্থী সিদ্দিকুর রহমান।

চট্টগ্রামে জামায়াত নেতা জামিনে মুক্ত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জামিনে মুক্তি পেয়েছেন চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর আমির সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলাম। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। এর আগে আরও তিন দফায় জামিনে মুক্ত হলেও জেলগেট থেকে ফের আটক হয়েছিলেন জামায়াতের এই নেতা। এবার উচ্চ আদালতের নির্দেশনা থাকায় তাকে আর আটক করা হয়নি।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সিরাজুল ইসলাম জানান, জামায়াত নেতা শামসুল ইসলামের বিরুদ্ধে নাশকতা ও সহিংসতাসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে। সব ক’টি মামলাতেই তিনি উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। জামিন সংক্রান্ত নথিপত্র বুধবার চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে এসে পৌঁছলে যাবতীয় প্রক্রিয়া শেষে তাকে মুক্তি দেয়া হয়।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৬

২৫/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: